- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, রাজনীতি, স্থানীয়, স্লাইডার

রাজনগরে দলীয় কোন্দলের জেরে আ’লীগ নেতাকে মারধরের ঘটনায় আটক ৫

এইবেলা, রাজনগর, ২৩ আগস্ট :: মৌলভীবাজারের রাজনগরে উপজেলায় আওয়ামী লীগের দলীয় কোন্দলের জেরে ফতেহপুর ইউনিয়ন ভারপ্রাপ্ত সভাপতি রাখাল চন্দ্র দাশকে মারধর করা হয়েছে। এসময় তার মোটরসাইকেল নগদ টাকাও ছিনিয়ে নেয়া হয়। গুরুতর আহত অবস্থায় তাকে মৌলভীবাজার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ গতকাল মঙ্গলবার ৫ জনকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে।

আহত রাখাল দাশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২০ আগষ্ট উপজেলার ফতেহপুর ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের উদ্যোগের বিদায়ী চেয়ারম্যান মতিউর রহমান লয়লুছকে বিদায় সংবর্ধনা দেয় ইউপি কার্যালয়ের সামনে। এ ইউনিয়নে আওয়ামী লীগের অনুমোদিত কমিটি না থাকায় অনুষ্ঠানের দাওয়াতপত্রে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে রাখাল চন্দ্র দাস স্বাক্ষর করেন। ওই অনুষ্ঠানে মৌলভীবাজার-৩ আসনের এমপি সৈয়দা সায়রা মহসিন প্রধান অতিথি ছিলেন। বিদায় সংবর্ধনায় নবনির্বাচিত চেয়ারম্যান নকুল চন্দ্র দাশকে নিমন্ত্রণ করা হয়নি বলে অভিযোগ রয়েছে। এদিকে অনুষ্ঠানে আগত অতিথি ও আয়োজকদের ইউপি কার্যালয় ব্যবহার করতে দেয়া হয়নি।

এনিয়ে এমপি সৈয়দা সায়রা মহসিন তাঁর বক্তব্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। বক্তব্যে তিনি জনগণের প্রতিনিধি হওয়ার পরও ইউপি কর্তৃপক্ষ তাকে সম্মান দেখায়নি বলেও তিনি মন্তব্য করেন। আগত অতিথিরাও অনুরুপ বক্তব্য রাখেন। এনিয়ে স্থানীয় আওয়ামী লীগের একাংশ অনুষ্ঠানের আয়োজকদের ওপর ক্ষুব্ধ ছিল। এর প্রেক্ষিতে গত সোমবার রাত ১০ টায় তিনি বাড়ি যাওয়ার পথে স্থানীয় কিছু সন্ত্রাসী যুবক তার ওপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। এব্যাপারে রাখাল চন্দ্র দাশ বাদী হয়ে রাজনগর থানায় ১৩ জনের নাম উল্লেখ করে মামলা (নং-১৩) করেছেন। পুলিশ এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে মিনার হোসেন (২১), শফাত আলী (২২), হাফিজুর রহমান (২৪), শামিম আহমদ (২৫) ও সুজেল মিয়া (২২)। প্রথম চারজনের বাড়ি ওই ইউনিয়নের গবিন্দপুর ও সুজেলের বাড়ি ছোয়াবালী গ্রামে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক দৌস মোহাম্মদ বলেন, ৫জন আসামীকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে। #

রিপোর্ট- বিশেষ প্রতিনিধি

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *