বড়লেখায় ৩ দিন ব্যাপি বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলার সমাপনি বড়লেখায় ৩ দিন ব্যাপি বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলার সমাপনি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

বড়লেখায় ৩ দিন ব্যাপি বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলার সমাপনি

  • শনিবার, ২৩ জুলাই, ২০২২

বড়লেখা প্রতিনিধি ::

বড়লেখা উপজেলা প্রশাসন ও বনবিভাগ আয়োজিত ৩ দিন ব্যাপি বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলার সমপানি সভা শনিবার বিকেলে উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সকালে প্রধান অতিথি হিসেবে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন এমপি।

মেলায় সেরা ষ্টল দাতার পুরস্কার অর্জন করেছেন এবারের বৃক্ষরোপনে জাতীয় পুরস্কারের (পদকের) জন্য নির্বাচিত বৃক্ষপ্রেমিক উপজেলা কৃষকলীগের সহসভাপতি সোনাহর আলী। দ্বিতীয় ষ্টল দাতা নির্বাচিত হয়েছে দুর্বার মুক্ত স্কাউটদল। এছাড়া তৃতীয় সেরা ষ্টল নির্বাচিত হয়েছে কৃষি প্রযুক্তি ও খামার বাড়ি নার্সারী, চতুর্থ হয়েছে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এবং পঞ্চমস্থান অর্জন করেছে লতা নার্সারী।

ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলীর সভাপতিত্বে ও রেঞ্জ কর্মকর্তা শেখর রঞ্জন দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাপনি সভায় বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, সহকারি কমিশনার (ভুমি) জাহাঙ্গীর হোসাইন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম, মৎস্য কর্মকর্তা কামরুল হাসান, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোপাল দত্ত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, বৃক্ষরোপনে এবারের জাতীয় পুনস্কারের জন্য নির্বাচিত মেলার সেরা ষ্টলদাতা সোনাহর আলী, সাংবাদিক আব্দুর রব প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews