মে ২১, ২০১৫
Home » ব্রেকিং নিউজ » সিলেট লালদিঘীরপাড়ে ব্যবসায়ীদের ওপর হামলা আটক : ২

সিলেট লালদিঘীরপাড়ে ব্যবসায়ীদের ওপর হামলা আটক : ২

এইবেলা, সিলেট ২২ মে :-
সিলেট নগরীর লালদিঘীরপাড়ে ব্যবসায়ীদের ওপর হামলা করেছে চোরাকারবারি পলিথিন আলী ও তার ভাড়াটে করা সন্ত্রাসীরা। হামলায় রাস্তা দিয়ে যাওয়ার সময় ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কালাম আহমদ। তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ দুজন ভাড়াটে সন্ত্রাসী আটক করেছে ও পলিথিন আলীর ব্যানার জব্দ করেছে। বৃহস্পতিবার ২২ মে দুপুর সাড়ে ১২ টায় লালদিঘীরপাড়ের পূবালি ব্যাংকের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার লালদিঘীরপাড়ের মাদক বিক্রেতা পলিথিন আলীর বিরুদ্ধে মানববন্ধন করেন স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী। এর জের ধেরে আলী বৃহস্পতিবার দুপুরে অনুমোদনহীন মানববন্ধন করার প্রস্তুতি নিচ্ছিল। এসময় ওই পথ দিয়ে যাচ্ছিলেন আওয়ামী লীগ নেতা কালাম। পলিথিন আলী ও তার ভাড়াটে সন্ত্রাসীরা তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে হামলা চালায়। ব্যবসায়ীরা এগিয়ে এলে আলীর সন্ত্রাসীদের সাথে সংঘর্ষ বাঁধে। এতে কামাল গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ এলে পলিথিন আলী পালিয়ে যায়। এসময় তার দুই সহযোগীকে আটক করে পুলিশ।

এ বিষয়ে বন্দর বাজার ফাঁড়ি পুলিশের ইনচার্জ নজরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হলেও একজনকে আটক দেখানো হচ্ছে। ঘটনার সাথে একজন সম্পৃক্ত না থাকায় তাকে ছেড়ে দেয়া হয়েছে।#