কুলাউড়ায় উদ্ধার অজ্ঞাত নারীর লাশের পরিচয় সনাক্তে কুলাউড়ায় উদ্ধার অজ্ঞাত নারীর লাশের পরিচয় সনাক্তে – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত

কুলাউড়ায় উদ্ধার অজ্ঞাত নারীর লাশের পরিচয় সনাক্তে

  • শনিবার, ৩০ জুলাই, ২০২২

এইবেলা, কুলাউড়া::

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার মনু-টিলাগাঁও রেলষ্টেশনের মধ্যবর্তী রেললাইনের পাশের জঙ্গল থেকে শনিবার দুপুরে পুলিশের উদ্ধার করা অজ্ঞাত নারীর লাশের পরিচয় পাওয়া গেছে। তিনি সিলেট জেলার কোম্পানিগঞ্জ উপজেলার বাসিন্দা। তার নাম আখলিমা বেগম। তিনি কোম্পানিগঞ্জ উপজেলার তেলিখাল ইউনিয়নের জমির আলীর মেয়ে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুছ ছালেক বলেন, নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। মৃতদেহ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews