সেপ্টেম্বর ৩, ২০১৬
Home » জাতীয় » কমলগঞ্জে প্রধান বিচারপতি ও আইজি প্রিজনের গ্রামের বাড়িতে নিরাপত্তা জোরদার

কমলগঞ্জে প্রধান বিচারপতি ও আইজি প্রিজনের গ্রামের বাড়িতে নিরাপত্তা জোরদার

এইবেলা, কমলগঞ্জ, ০৩ সেপ্টেম্বর :: মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দন্ডপ্রাপ্ত জামায়াত নেতা মীর কাসেম আলীর ফাঁসি কার্যকরের প্রস্তুতিতে প্রধান বিচারপতি এসকে সিনহা (সুরেন্দ্র কুমার সিনহা) ও কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিনের মৌলভীবাজারের কমলগঞ্জের গ্রামের বাড়িতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ।

০৩ সেপ্টেম্বর শনিবার বিকাল থেকে কমলগঞ্জ থানা পুলিশ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করে। প্রধান বিচারপতি এসকে সিনহার মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের তিলকপুর গ্রামের বাড়িতে ও কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিনের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরের সিংরাউলী গ্রামে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ।

কমলগঞ্জ থানার ২য় কর্মকর্তা উপ-পরিদর্শক জাহিদুল ইসলাম জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে প্রধান বিচারপতি ও আইজি প্রিজনের গ্রামের বাড়িতে নিরাপত্তার জন্য বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি আরো জানান, যে কোনো ধরনের নাশকতার প্রতিরোধে এই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। প্রধান বিচারপতির বাড়িটি সিসি ক্যামেরার আওতাভূক্ত আছে। বাড়িতে সার্বক্ষনিক ৮সদস্যের পুলিশ দল পাহারারত আছে। শনিবার বিকালে কমলগঞ্জ থানা থেকে বাড়তি আরো ৪ জন পুলিশ সদস্য বৃদ্ধি করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় আলাপকালে মৌলভীবাজারের সিনিয়র সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা মোহাম্মদ শাহীন জানান, আইনশৃঙ্খলা রক্ষার্থে অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও গোয়েন্দা সংস্থার নজরদারি বাড়ানো হয়েছে। যে কোন ধরণের নাশকতা এড়াতে পুলিশী নিরাপত্তা জোরদার করা হয়েছে। এছাড়া টহল পুলিশ নিয়মিত সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করছে। এছাড়া বিভিন্ন গোয়েন্দা সংস্থার নজরদারি বাড়ানো হয়েছে।#

রিপোর্ট- প্রনীত রঞ্জন দেবনাথ