কুলাউড়ায় ইয়াবা ব্যবসায়ী আটকে এলাকায় আনন্দ মিছিল কুলাউড়ায় ইয়াবা ব্যবসায়ী আটকে এলাকায় আনন্দ মিছিল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় ইয়াবা ব্যবসায়ী আটকে এলাকায় আনন্দ মিছিল

  • মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

এইবেলা, কুলাউড়া ::  কুলাউড়ায় থানা পুলিশের অভিযানে ৬০২ পিছ ইয়াবাসহ মনু মিয়া (৪৫) নামক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এদিকে মাদক ব্যবসায়ী মনুকে পুলিশ আটক করায় হায়দরগঞ্জ বাজারের স্থানীয় লোকজন আনন্দ মিছিল করেছে। মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল ১১টায় থানায় সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেছেন থানার পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম।

তিনি জানান, সোমবার সন্ধ্যায় উপজেলার সীমান্তবর্তী কর্মধা ইউনিয়নের হায়দরগঞ্জ বাজার এলাকায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে এসআই মো. এনামুল হকসহ একদল পুলিশ মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে কর্মধার টাট্টিউলি গ্রামের বাসিন্দা মৃত নানু মিয়ার ছেলে মনু মিয়াকে হায়দরগঞ্জ বাজারস্থ তার চায়ের দোকান থেকে ৬০২ পিছ ইয়াবাসহ আটক করা হয়।

পুলিশের হাতে আটক মনু মিয়া জানান, ১২ বছর ধরে স্থানীয় এলাকায় তার একটি চায়ের দোকান রয়েছে। তিনি চা বিক্রি করে সংসার চালান। তবে পুলিশের হাতে ৬০২ পিছ ইয়াবাসহ আটক প্রসঙ্গে তিনি বলেন, আমি প্রথম ইয়াবা ব্যবসা শুরু করেছি। জুড়ীর ফুলতলা এলাকার একজন আমাকে এই ইয়াবা দিয়েছেন বিক্রি করার জন্য।

থানার পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম জানান, মনুর বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা (নং-১৬) দায়ের করা হয়েছে। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তাকে গ্রেফতার করতে পুলিশের গোয়েন্দা নজরদারি ছিল দীর্ঘদিন থেকে। এছাড়া ২০১৮ সালে বিস্ফোরক আইনে তার বিরুদ্ধে একটি মামলাসহ একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। তিনি আরো বলেন, সিলেট রেঞ্জ ডিআইজির সার্বিক দিকনির্দেশনা ও জেলা পুলিশ সুপারের নির্দেশে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করায় কুলাউড়ায় পুলিশের মাদকবিরোধী অভিযান রয়েছে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews