- আন্তর্জাতিক, খেলা, ব্রেকিং নিউজ, স্লাইডার

রোনালদো-বেলকে ছাড়াই রিয়ালের জয় উল্লাস

এইবেলা, খেলাধুলা, ১৯ সেপ্টেম্বর ১৬ :: রোনালদো-বেলকে ছাড়াই জয়ল্লাস করেছে রিয়াল। এই দুই তারকাকে ছাড়াই ম্যাচের ফলাফল হয় ইতিবাচক। রোববার রাতে লা লিগায় এসপানিওলকে ২-০ গোলে হারিয়ে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার টানা জয়ের রেকর্ডেস সাথে চললো রিয়াল মাদ্রিদ।
এই ম্যাচে রিয়ালের হয়ে দুটি গোল করেছেন করিম জেমস রদ্রিগেজ ও বেনজেমা। ম্যাচের প্রথমার্ধের শেষের দিকে রিয়ালের হয়ে গোল করে রদ্রিগেজ। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল।
বিরতির পর আক্রমণের ধারা আরও জোরালো করে রিয়াল। দ্বিতীয়ার্ধের ৭১ মিনিটে দলের ব্যবধান দ্বিগুণ করেন বেনজেমা। লুকাস ভাজকুয়েজের সহযোগিতায় প্রতিপক্ষের জালে বল জড়ান এই ফরাসি সুপারস্টার।
শেষ পর্যন্ত নির্ধারিত সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়েন জিদানের ছাত্ররা। এই জয়ে চার ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে। সমান ম্যাচ থেকে ৯ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান করছে বার্সা।
২০১১ সালের ৫ ফেব্রুয়ারি কাম্প নউতে আতলেতিকো মাদ্রিদকে ৩-০ গোলে হারিয়ে লা লিগায় টানা ১৬ ম্যাচ জয়ের রেকর্ড গড়েছিল পেপ গুয়ার্দিওলার বার্সেলোনা। তা ছোঁয়ার পথে গত মৌসুমের শেষ ১২ ম্যাচের পর চলতি মৌসুমে প্রথম চার ম্যাচ জিতল জিনেদিন জিদানের দল।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *