আত্রাইয়ে এক মাদকসেবীর জেল-জরিমানা আত্রাইয়ে এক মাদকসেবীর জেল-জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

আত্রাইয়ে এক মাদকসেবীর জেল-জরিমানা

  • সোমবার, ২২ আগস্ট, ২০২২

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি :: নওগাঁর আত্রাইয়ে প্রকাশ্যে মাদক সেবনের দায়ে মামুন শেখ (৩৫) নামে এক মাদক সেবীকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ শত টাকা অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিচরিক।

রোববার রাত্রি আনুমানিক সারে সাতটার দিকে উপজেলা সমাজসেবা অফিস সংলগ্ন এলাকায় অভিযানকালে এই দন্ড দেন ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ অনিক ইসলাম। দন্ডপ্রাপ্ত মানুন শেখ উপজেলার শিবপুর গ্রামের দলিল শেখের ছেলে।

জানা যায়, মামুন শেখ দির্ঘদিন ধরে মাদক সেবনের সঙ্গে জড়িত। রোববার সন্ধায় উপজেলা সমাজসেবা অফিস সংলগ্ন এলাকায় সে প্রকাশ্যে মাদক সেবন করছিলেন। খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালায় ভ্রাম্যমান আদালতের বিচারক। মাদক সেবন অবস্থায় মামুন শেখকে আটকের পর তৎক্ষনাৎ মোবাইল কোর্ট বসিয়ে তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫’শত টাকা অর্থদন্ড প্রদান করেন।

ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ অনিক ইসলাম বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews