বড়লেখায় ৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হচ্ছে আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতা বড়লেখায় ৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হচ্ছে আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী

বড়লেখায় ৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হচ্ছে আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতা

  • সোমবার, ২৯ আগস্ট, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশন বড়লেখা-মৌলভীবাজারের উদ্যোগে এসোসিয়েশন অব চেস প্লেয়ার্স মৌলভীবাজারের পরিচালনায় প্রথম বারের মত আগামী ৫ সেপ্টেম্বর সোমবার বড়লেখায় অনুষ্ঠিত হচ্ছে একদিনের আন্তর্জাতিক র‌্যাপিড রেটিং দাবা প্রতিযোগিতা। সকাল ১০টায় খেলা শুরু হয়ে বিকাল ৫ টায় পুরস্কার বিতরণ করা হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। টুর্ণামেন্টে ১০ টি নগদ অর্থ পুরস্কার।

আয়োজক সূত্র জানায়, আন্তর্জাতিক র‌্যাপিড রেটিং এ দাবা প্রতিযোগিতায় ১ম পুরস্কার থাকছে ৬ হাজার টাকা। ২য় পুরস্কার ৪ হাজার টাকা, ৩য় পুরস্কার ৩ হাজার টাকা, ৪র্থ পুরস্কার ২ হাজার টাকা, ৫ম পুরস্কার ২ হাজার টাকা, ৬ষ্ট, ৭ম, ৮ম, ৯ম ও ১০ম পুরস্কার ১ হাজার টাকা করে।

এন্ট্রি ফি-৩০০/-টাকা দিয়ে যারা রেজিষ্ট্রেশন করবে তাদের প্রত্যেক খেলোয়াড়ের জন্য দুপুরের খাবারের ব্যবস্থা থাকবে।

দ্রæত নাম তালিকা ভুক্তির জন্য নিম্ন মোবাইল নাম্বারে ০১৭১৫-০৪৫৬৬৪/০১৭৬৭-৫৪৭২৩৭/০১৭১৯-৭৭২০৬২ যোগাযোগ করার জন্য আয়োজক কমিটির পক্ষ থেকে অনুরুধ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews