- ব্রেকিং নিউজ, সুনামগঞ্জ, স্লাইডার

সুনামগঞ্জে অটিষ্টিক ও বুদ্ধি প্রতিবন্ধি স্কুলের উন্নয়নে অনুদান প্রদান

হাবিব সরোয়ার আজাদ, সুনামগঞ্জ, ২৭ সেপ্টেম্বর :: সুনামগঞ্জ জেলা অটিষ্টিক ও বুদ্ধি প্রতিবন্ধি স্কুলের উন্নয়নে এক লাখ টাকার অনুদান দিলেন বিশিষ্ট কয়লা আমদানিকারক ও তাহিরপুর উপজেলার শ্রীপুর উওর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান। জেলা ফার্টিলাইজার এসোসিয়েশন  জামালগঞ্জ গার্লস স্কুলের পক্ষ্য থেকেও একই সময়ে দুটি চেক হস্তান্তর করা হয়।

জেলা প্রশাসক শেখ মো. রফিকুল ইসলামের হাতে জেলা প্রশাসকের কার্যালয়ে মঙ্গলবার ২৭সেপ্টেম্বর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব খসরুল আলম খসরু তার ব্যাক্তিগত তহবিল থেকে এক লাখ টাকার চেক হস্তান্তর করেন। একই সময় জেলা ফার্টিলাইজার এসোসিয়েশন পক্ষ থেকে এক লাখ টাকা ও জামালগঞ্জ গার্লস স্কুলের পক্ষ্য থেকে আরো ২০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়। জেলা ইউনিটের এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. কামারুজ্জামান ও সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র নুরুল ইসলাম বজুল, জেলা প্রশাসনের কর্মকর্তাগণ ও ফার্টিলাইজার এসোসিয়েশন জেলা ইউনিটের নেতৃবৃন্ধ, শিক্ষক ও সুশীল সমাজের নেতৃবৃন্ধ প্রমুখ উপস্থিত ছিলেন। চেক হস্তান্তর শেষে উপস্থিত জনপ্রতিনিধি ও ফার্টিলাইজার এসোসিয়েশর নেতৃবৃন্ধের উদ্দেশ্যে জেলা প্রশাসক মানববিক দিক বিবেচনায় রেখে সমাজের বিক্তবানদের অটিষ্টিক ও বুদ্ধি প্রতিবন্ধি সহ অসহায় মানুষ গুলোর পাশে সহযোগীতার হাত প্রসারিত করার আহবান জানান।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. কামারুজ্জামান জানান, অটিষ্টিক ও বুদ্ধি প্রতিবন্ধি স্কুলে দাতা সদস্য হতে চাইলে যে কেউ ১ লাখ টাকা ও আজীবন সদস্য হতে চাইলে ২০ হাজার টাকার অনুদান প্রদান করে অসহায় শিমুদেও পাশে সহযোগীতার হাত প্রসারিত করতে পারবেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *