অক্টোবর ১, ২০১৬
Home » জাতীয় » সিলেটে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ

সিলেটে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ

এইবেলা, সিলেপ ০১ অক্টোবর :: সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সিলেট পৌঁছেছেন। ০১ অক্টোবর শনিবার বেলা পৌনে ১টার সময় ইউএস বাংলার একটি বিমানে করে তিনি সিলেট ওসমানী বিমানবন্দরে পৌঁছান।

বিকালে রেজিস্ট্রারি মাঠে জাতীয় পার্টি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন জাপা চেয়ারম্যান । আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাপার দেশব্যাপী প্রচারণার ঘোষণা আজকের এই সমাবেশ থেকে দেয়ার কথা রয়েছে।

দুপুরে সিলেটে পৌছানোর পর ওসমানী বিমানবন্দরে বিপূল সংখ্যক নেতাকর্মী জাপা চেয়ারম্যানকে ফুল দিয়ে স্বাগত জানান। পরে মোটর শোভাযাত্রা সহকারে হযরত শাহজালাল (রহ.) মাজারে যান এরশান। সেখানে তিনি ফাতেহা পাঠ ও মাজার জিয়ারত করেন।

জাপা চেয়ারম্যানের সিলেট সফরে সঙ্গী হয়েছেন কেন্দ্রীয় নেতাদের বিশাল বহর। এরমধ্যে রয়েছেন, বিরোধী দলীয় নেতা ও জাপার সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমীন হাওলাদার, সাবেক প্রতিমন্ত্রী, জাপার প্রেসিডিয়াম সদস্য ও মহিলা পার্টির সভাপতি অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, পানি সম্পদ মন্ত্রী ও প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমদু, এলজিআরডি প্রতিমন্ত্রী ও প্রেসিডিয়াম সদস্য মশিউর রহমান রাঙা, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ও প্রেসিডিয়াম সদস্য মুজিবুল হক চুন্নু, সাবেক মহাসচিব ও জাপা চেয়ারম্যানের বিশেষ সহকারী জিয়াউদ্দিন বাবলু, বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, সাবেক মন্ত্রী কাজি ফিরোজ রশিদ এমপি, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ফখরুল ইমাম, বিরোধীদলীয় হুইপ নুরুল ইসলাম ওমর এমপি, জিয়াউল হক মৃধা এমপি, সালাউদ্দিন মুক্তি এমপি, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল, সুনীল শুভ রায়, রওশন এরশাদের পিএস মামুনুর রশীদ, প্রণব কুমারসহ ২৫জন সংসদ সদস্য, প্রেসিডিয়াম সদস্য, দলের ভাইস চেয়ারম্যানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং অঙ্গ-সংগঠনের শতাধিক শীর্ষ নেতা।#