কমলগঞ্জে বিভিন্ন মামলার ৮ আসামি আটক কমলগঞ্জে বিভিন্ন মামলার ৮ আসামি আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

কমলগঞ্জে বিভিন্ন মামলার ৮ আসামি আটক

  • রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে বিভিন্ন মামলার সাজা প্রাপ্ত ৬ জন ও ওয়ারেন্ট ভুক্ত ২ জনসহ মোট ৮জন আসামিকে আটক করেছে পুলিশ। গত শনিবার গভীর রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, অর্থ ও ঋণ মামলায় পৌর এলাকার শ্রীনাথপুর এলাকার আবুল কাশেম, রুবেল মিয়া, জোৎস্না বেগম, আদমপুর ইউনিয়নের জালালপুর এলাকার জমশেদ এলাহী। এক বছরের সাজা প্রাপ্ত আসামি রহমত আলী, মিন্টু পাল, ও ওয়ারেন্ট ভুক্ত কুদরত আলী ও রহমত আলী।

পুলিশ সুত্রে জানা যায়, কমলগঞ্জ থানা পুলিশের একটি টিম অর্থ ঋণ মামলার সাজা প্রাপ্ত ৪ জন আসামি ও ওয়ারেন্ট ভুক্ত ২জনসহ মোট ৮জন আসামিকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আটক করা হয়। এদের মধ্যে কয়েকজন আসামি পলাতক ছিলেন।

কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. হারুন অর রশীদ চৌধুরী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।#’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews