অক্টোবর ৫, ২০১৬
Home » জাতীয় » আদালতে বদরুলের দোষ স্বীকার

আদালতে বদরুলের দোষ স্বীকার

এইবেলা, সিলেট, ০৫ অক্টোবর :: সিলেট সরকারি কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে হত্যা চেষ্টা মামলার আসামি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ০৫ অক্টোবর বুধবার দুপুর থেকে বিকেল সোয়া ৪টা পর্যন্ত তার জবানবন্দি রেকর্ড করা হয়।

এর আগে তাকে শাহপরাণ থানা থেকে সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শারাবান তহুরার আদালতে প্রেরণ করা হয়। পরে ম্যাজিস্ট্রেট ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করেন।

সিলেট মেট্রোপলিট পুলিশের অতিরিক্ত উপকমিশনার জিদান আল মুসা ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান, সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বদরুলকে নিজেদের জিম্মায় নিয়ে আদালতে হাজির করে পুলিশ। তিনি আরো জানান, আদালতে জবানবন্দি প্রদান শেষে বদরুল আলমকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, সোমবার বিকেলে সিলেটের এমসি কলেজে পরীক্ষা দিয়ে বের হওয়ার পর খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে গুরুতর আহত করেন বদরুল আলম। এ সময় সাধারণ শিক্ষার্থীরা হামলাকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। আশঙ্কাজনক অবস্থায় খাদিজা আক্তার নার্গিসকে প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। একাধিক অস্ত্রোপচার শেষে তার অবস্থার উন্নতি না হওয়ায় রাতেই ঢাকার স্কয়ার হাসপাতালে নেয়া হয়।#