- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

মৌলভীবাজারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীসহ দুই জনকে আটক করেছে র‌্যাব

এইবেলা, মৌলভীবাজার, ১৬ অক্টোবর:: মৌলভীবাজারে শ্রীমঙ্গলে নারী ও শিশু নির্যাতন মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী সহ দুই জনকে আটক করেছে র‌্যাব-৯।

রোববার এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোর রাতে র‌্যাব-৯, শ্রীমঙ্গল ক্যাম্পের এএসপি মোহাম্মদ খোরশেদ আলম এর নেতৃত্বে র‌্যাব ৯ এর একটি কুমিল্লা জেলার সদর থানাধীন মোঘলটুলি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে নারী ও শিশু নির্যাতন মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী শিপন মিয়াকে আটক করা হয়।
31449
আটককৃতরা হলো শিপন মিয়া মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার পূর্বকালেঙ্গা গ্রামের ছাদির মিয়ার ছেলে। শিপন মিয়ার বিরুদ্ধে মৌলভীবাজার সদর থানায় একটি নারী ও শিশু নির্যাতন মামলা রয়েছে। তার মামলা নং-১৮। তারিখ-১৮/১১/২০০৯ ইং, জিআর নং-২৯৭/০৯ ইং, দ্রুতবিচার ট্রাইবুনাল (নারী ও শিশু) ৭/১০, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধণী/২০০৩) এর ৯ (৩) এর  মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত  আসামী শিপন মিয়া।

অপরদিকে ডাকাতি মামলার এজাহার নামীয় পলাতক আসামী মোঃ রুমেল’কে মৌলভীবাজার থেকে আটক করে র‌্যাব-৯, শ্রীমঙ্গল। মোঃ রুমেল মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার মধ্য কালেঙ্গা গ্রামের মৌলভী কেরামত আলীর ছেলে।  তার বিরুদ্ধে  শ্রীমঙ্গল থানাতে এ বছরের ৯ সেপ্টেম্বর মাসে একটি ডাকাতি  মামলা রয়েছে । শ্রীমঙ্গল থানা মামলা নং-০৭ ।

গ্রেফতারকৃত শিপন মিয়াকে কমলগঞ্জ থানায় এবং মোঃ রুমেলকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *