- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

কুলাউড়ায় ইউছুফ-গণী কলেজে নবীন বরন ও মেধা বৃত্তিপ্রাপ্ত ছাত্রদের সম্বর্ধনা

এইবেলা, কুলাউড়া, ১৭ অক্টোবর:: কুলাউড়া উপজেলাধীন ইউছুফ-গণী আদর্শ কলেজের একাদশ শ্রেনীতে ভর্ত্তিকৃত শিক্ষার্থীদের নবীন বরন ও ২০১২ সালে সিলেট শিক্ষাবোর্ডের মেধা বৃত্তিপ্রাপ্ত ছাত্রদের সম্বর্ধনানুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মোঃ আব্দুল মতিন বলেছেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষা বান্ধব সরকার। এ সরকারের আমলে শিক্ষা ব্যবস্থার উন্নয়নে সর্বাধিক অগ্রাধিকার দেয়া হয়েছে। কুলাউড়ায় একটি কলেজ ও একটি স্কুলকে সরকারীকরন করা হয়েছে। তিনি পল্লী এলাকায় অবস্থিত ইউছুফ-গণী কলেজে একটি দ্বিতল ভবনসহ সরকারী সহায়তা ও কলেজকে ডিগ্রী কলেজে উন্নীতকরনে সকল ধরনে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
pic-college-copy
কলেজ গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব গোলাম সারওয়ার খান (পাখী খান) এর সভাপতিত্বে ও প্রভাষক শংকর চন্দ্র দেবনাথের পরিচালনায় রোববার কলেজ হলরুমে অনুষ্টিত অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রেনু,ব্রাহ্মনবাজার ইউপি চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, কলেজ গভর্নিং বডির সদস্য সাবেক চেয়ারম্যান এডঃ এএনএম খালেদ লাকী ও কবির মিয়া। বক্তব্য রাখেন অধ্যক্ষ (ভারঃ) মোঃ শাহ আলম সরকার,প্রভাষক এএনএম আলম,প্রভাষক সাবিনা ইয়াছমিন প্রমুখ।

পরে প্রধান অতিথি এমপি মোঃ আব্দুল মতিন ২০১২ সালে সিলেট শিক্ষাবোর্ডের মেধা বৃত্তিপ্রাপ্ত কলেজের ১ম স্থান অধিকারী ছাত্র অরূপ চক্রবর্তী ও ২য় স্থান অধিকারী ছাত্র ফয়জুর রহমানকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন। এছাড়া কলেজের পক্ষ থেকে এমপিসহ অতিথিদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *