অক্টোবর ১৭, ২০১৬
Home » ব্রেকিং নিউজ » কমলগঞ্জে ভ্রাম্যমান আদালতের জরিমানা ॥ এক ব্যক্তি আটক

কমলগঞ্জে ভ্রাম্যমান আদালতের জরিমানা ॥ এক ব্যক্তি আটক

এইবেলা, কমলগঞ্জ, ১৭ অক্টোবর:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে সোমবার (১৭ অক্টোবর) দুপুরে নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক ছয়টি ব্যবসা প্রতিষ্ঠানের ১৫ হাজার টাকা জরিমানা আদায় করেন।

ওজনে কম, মূল্য তালিকা না থাকা, বিএসটিআই নিবন্ধন না থাকা, বাটকারার ওজন কম, ও রাস্তার উপর দাঁড়ি পাল্লা স্থাপন করার দায়ে ৬টি দোকানীর কাছ থেকে এই জরিমানা আদায় করা হয়। এসময় বিএসটিআই মৌলভীবাজার জেলা সদরের এক কর্মকর্তাসহ শমশেরনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা সাথে ছিলেন।

অপরদিকে নির্বাহী হাকিম ও কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: রফিকুল আলমের নেতৃত্বে সোমবার দুপুরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে আলীনগর ইউনিয়নের হালিমা বাজার থেকে ১০০ গ্রাম গাজাসহ ইব্রাহিম মিয়া নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

একই সাথে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এই অভিযান পরিচালনা করে আদমপুর ও ইসলামপুর ইউনিয়নের তিনটি গ্রাম্য বাজার থেকে আধা কেজি পরিমান গাজা উদ্ধার করা হয়। তাছাড়া লাইসেন্স ছাড়া স্পিরিট বিক্রির দায়ে চারটি দোকানীর ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক ও সহকারী কমিশনার (ভূমি) এই দুটি অভিযানের সত্যতা নিশ্চিত করেন।