বড়লেখায় বিভাগ শ্রেষ্ঠ প্রধান শিক্ষককে সংবর্ধনা বড়লেখায় বিভাগ শ্রেষ্ঠ প্রধান শিক্ষককে সংবর্ধনা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় বিভাগ শ্রেষ্ঠ প্রধান শিক্ষককে সংবর্ধনা

  • সোমবার, ৩১ অক্টোবর, ২০২২

বড়লেখা প্রতিনিধি:

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২সিলেট বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ (মাধ্যমিক) প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হওয়ায় মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ইটাউরী হাজী ইউনুছ মিয়া মেমোরিয়্যাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনাম উদ্দিনকে সংবর্ধনা দেওয়া হয়েছে। প্রতিষ্ঠান পরিচালনা কমিটি, শিক্ষকবৃন্দ, সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের উদ্যোগে এই অনুষ্ঠান হয়েছে।

বিদ্যালয় মাঠে শনিবার বিকেলে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন এমপি। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ সামসুল হক।

সহকারী শিক্ষক মইনুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ, ইউএনও সুনজিত কুমার চন্দ, পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, থানার ওসি মো. ইয়ারদৌস হাসান, ইউপি চেয়ারম্যান ময়নুল হক, অধ্যক্ষ আজিম উদ্দিন, সংবর্ধিত প্রধান শিক্ষক এনাম উদ্দিন, স্কুলের সহকারী প্রধান শিক্ষক ওয়াহিদুল হক এপলু, সাবেক শিক্ষার্থী আবদুল্লাহ আল মামুন, ফরিদুল ইসলাম জাবরুল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews