কমলগঞ্জে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত কমলগঞ্জে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

  • শুক্রবার, ৭ আগস্ট, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

“মাদককে না বলি, সুখী সমৃদ্ধ দেশ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে যুব সমাজকে মাদকের ভয়াবহতা সম্পর্কে অবহিত করতে মৌলভীবাজারের কমলগঞ্জে এক মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। গত বৃহস্পতিবার সন্ধ্যায় আলীনগর ইউনিয়নের সুনছড়া চা বাগান দুর্গামন্দির প্রাঙ্গণে কমলগঞ্জ থানা পুলিশ ও সুনছড়া চা বাগান কর্তৃপক্ষের আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) মোঃ আশরাফুজ্জামান।

আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান, ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাস। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) মোঃ আশরাফুজ্জামান বলেন, সারা বিশ্বের উন্নয়ন অগ্রযাত্রায় বাংলাদেশ অগ্রগামী দেশ হিসেবে এগিয়ে যাচ্ছে। এ অগ্রযাত্রায় যুব সমাজের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তাদের মেধাকে পুরোপুরি কাজে লাগাতে মাদকমুক্ত যুব সমাজ চাই। মাদকমুক্ত থাকার পাশাপাশি অন্যদের মাদকমুক্ত থাকতে উদ্বুদ্ধ করতে হবে। তবেই দেশের উন্নয়ন হবে টেকসই।

উল্লেখ্য, মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর নির্দেশনায় কমলগঞ্জ থানা ও সুনছড়া বাগান কর্তৃপক্ষের উদ্যোগে সুনছড়া চা বাগানে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews