ভালোবাসা কেড়ে নিলো কুলাউড়ার রাজনের প্রাণ! ভালোবাসা কেড়ে নিলো কুলাউড়ার রাজনের প্রাণ! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

ভালোবাসা কেড়ে নিলো কুলাউড়ার রাজনের প্রাণ!

  • বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২

এইবেলা কুলাউড়া:: ভালোবাসা কেড়ে নিলো কুলাউড়া সরকারী কলেজে অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী রাজন আহমদের (২৪) প্রাণ। বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিকেল ৪ টার দিকে মৌলভীবাজার সরকারী কলেজে প্রথম বর্ষের চলমান পরীক্ষা শেষে প্রেমিকার সামনে বিষ পানে তার মৃত্যু ঘটে।

প্রত্যক্ষদর্শী ও শিক্ষার্থী সূত্রে জানা যায়, প্রত্যেক দিনের পরীক্ষার মতো বৃহস্পতিবারের পরীক্ষা দিয়ে বের হয়ে রাজন ও প্রেমিকা দীর্ঘক্ষণ কলেজের শেখ হাসিনা ভবনের সামনে অবস্থান করেন। এক পর্যায়ে প্রেমিকাকে ভালোবাসার প্রমাণ দিতে বিষ পান করে। এসময় আশপাশের পথচারী ও শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজনের এমন মৃত্যু পরিবার, বন্ধু, পরিচিতজনরা মেনে পারছেন না। তার এমন মৃত্যুতে পরিবার, আত্মীয় স্বজনসহ বন্ধু মহলে শোকের ছায়া নেমে এসেছে।

রাজন কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের কাদিপুর গ্রামের শাহ আলমের ছেলে।

মৌলভীবাজার মডেল থানার ওসি (তদন্ত) মশিউর রহমান জানান , মৌলভীবাজার সরকারি কলেজে বিষপানে অনার্স প্রথম বর্ষের এক পরীক্ষার্থীর মৃত্যুর ঘটনা ঘটেছে। তদন্ত শেষে জানা যাবে কি কারনে এ ঘটনা ঘটেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews