অক্টোবর ২৪, ২০১৬
Home » ব্রেকিং নিউজ » সুনামগঞ্জে স্বাস্থ্য ও পুষ্টি উন্নয়নে পরিকল্পনা সভা

সুনামগঞ্জে স্বাস্থ্য ও পুষ্টি উন্নয়নে পরিকল্পনা সভা

এইবেলা, সুনামগঞ্জ, ২৪ অক্টোবর :: সুনামগঞ্জে মাধ্যমিক বিদ্যালয়ের স্বাস্থ্য ও পুষ্টি উন্নয়নের মাধ্যমিক বিদ্যালয়ের ভূমিকা শীর্ষক পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৪ অক্টোবর সোমবার দুপুরে জেলা প্রশাসন  ও জেলা শিক্ষা অফিসের যৌথ উদ্যোগে এবং কেয়ার বাংলাদেশের নিউট্রিশন এট দি সেন্টার প্রকল্পের সহযোগিতায় এ সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্য প্রযুক্তি) আইনুর আক্তার পান্নার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম।

কেয়ার বাংলাদেশের  নিউট্রিশন এট দি সেন্টার প্রকল্পের টেকনিক্যাল ম্যানেজার আল আমিন’র পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিভিল সার্জন বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল হাকিম, সুনামগঞ্জ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক মো. মোজাম্মেল হক। সভায় স্বাগত বক্তব্য রাখেন, জেলা শিক্ষা কর্তকর্তা মো. নিজাম উদ্দিন।

সভায় প্রজেক্টরের মাধ্যমে বাংলাদেশ ও সুনামগঞ্জে স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক বিভিন্ন তুলে ধরেন কেয়ার বাংলাদেশের জাতীয় পুষ্টি সমন্বয়কারী ড. শেখ সাহেদ রহমান ও নিউট্রিশন এট দি সেন্টার প্রকল্পের টেকরিক্যাল কো-অর্ডিনেটর হাফিজুল ইসলাম।

সভায় জেলার দিরাই ও বিশ্বম্ভরপুর উপজেলার ২০ টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অংশ নেন। পরে প্রধান শিক্ষকদের দু’টি দলে বিভক্ত করে একটি পরিকল্পনা প্রস্তাব নেয়া হয়।#