জুড়ীতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে ছাত্রলীগ কর্মী নিহত জুড়ীতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে ছাত্রলীগ কর্মী নিহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনাম :
নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী

জুড়ীতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে ছাত্রলীগ কর্মী নিহত

  • বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

জুড়ী প্রতিনিধি::

জুড়ীতে লিফলেট বিতরণকে কেন্দ্র করে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত ব্যক্তির নাম আশরাফুল আলম (২১)। তিনি জুড়ী উপজেলা ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে। গতকাল মঙ্গলবার বিকালে ভবানীগঞ্জ বাজারে সংঘর্ষে এই ঘটনা ঘটে ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ১৯ নভেম্বর সিলেট বিভাগীয় বিএনপি’র গণসমাবেশ এর লিফলেট বিতরণ করছিল ছাত্রদলের নেতাকর্মীরা । ভবানীগঞ্জ বাজারে অবস্থানরত ছাত্রলীগের নেতাকর্মীরা ছাত্রদলের নেতাকর্মীদের ধাওয়া দিলে ধাওয়া পাল্টা ধাওয়া এক পর্যায়ে সংঘর্ষে রূপ নেয়। অনুসন্ধানে জানা যায়, ছাত্রদল এবং ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়ার এক পর্যায়ে গুলির শব্দ শোনা যায়। পরবর্তীতে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । তুমুল সংঘর্ষের এক পর্যায়ে আশরাফুল আলম নামের একজন গুলিবিদ্ধ হয়ে আহত হন। প্রথমে তাকে আব্দুল আজিজ হাসপাতালে এবং পরে কুলাউড়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। জানা যায়, সংঘর্ষের সময় উভয়পক্ষের কমপক্ষে ২০/২৫ জন আহত হন।

এ ঘটনায় পরদিন ১৬ নভেম্বর জুড়ী থানায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল ভূঁইয়া উজ্জ্বল বাদী হয়ে উপজেলা ছাত্রদলের আহবায়ক মুজাহিদুল ইসলাম জয়দুল, সদস্য সচিব আব্দুল্লাহ আল ইমন, সায়মন আহমেদ সহ অজ্ঞাতনামা ১০জনকে আসামি করে জুড়ী থানায় একটি মামলা (নং-২৬) দায়ের করেছেন।

পুলিশের একটি সূত্র জানায়, ঘটনার পর থেকে আওয়ামী লীগের উর্ধ্বতন নেতাদের নির্দেশে মামলাটিকে গুরুত্ব সহকারে নেওয়া হয়েছে। ইতোমধ্যে পুলিশ ২জনকে গ্রেফতার করেছে ।

জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশাররফ হোসেন বলেন, মামলায় ছাত্রদলের পদধারী নেতাদের বাসায় পুলিশ অভিযান চালাচ্ছে। মামলা দায়েরের খবর শুনে তারা পলাতক রয়েছে বলে আমরা জানতে পেরেছি। পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews