অক্টোবর ৩১, ২০১৬
Home » জাতীয় » বিশ্বনাথে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার : আটক ৩

বিশ্বনাথে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার : আটক ৩

এইবেলা, বিশ্বনাথ, ৩১ অক্টোবর :: সিলেটের ওসমানীনগরে রিপন মিয়া (২০) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার সাদিপুর নিহত পশ্চিমহাটি গ্রামের সাকির মিয়ার ছেলে।

৩১ অক্টোবর সোমবার সকালে সাদিপুর সুতারখালি নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। এঘটনায় জড়িত থাকার সন্দেহে সাদিপুর ইউপির খারিকোনা গ্রামের পুতুল দাস, তার স্ত্রী কল্যানী রাণী দাস ও মেয়ে শিপা রাণী দাসকে আটক করেছে পুলিশ। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সকালে উপজেলার সাদীপুর ইউপির খারিকোনা গ্রামের উত্তর পাশে সুতারখাল নদীতে একটি লাশ ভাসছে দেখে স্থানীয়রা। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ওসমানীনগর থানার ওসি আবদুল আউয়াল চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত যুবককে পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে। প্রাথমিক সুরতহালে দেখা গেছে লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। শরীরে পাথর বেঁধে নদীতে ফেলে দেয়া হয়েছিলো। ধারণা করা হচ্ছে, নারীঘটিত কারণে তাকে খুন করা হতে পারে।#