নভেম্বর ৭, ২০১৬
Home » জাতীয় » ২৩ নভেম্বর সিলেট আসছেন প্রধানমন্ত্রী

২৩ নভেম্বর সিলেট আসছেন প্রধানমন্ত্রী

মোয়াজ্জেম সাজু, সিলেট, ০৭ নভেম্বর::  বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট সফরে আসছেন। আগামী (২৩ নভেম্বর) বুধবার আলিয়া মাদরাসা মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগ আয়োজিত জনসভা ও জালালাবাদ সেনানিবাসের একটি অনুষ্ঠানে যোগ দিবেন প্রধানমন্ত্রী।

সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন জানান, দলের শীর্ষ নেত্রী ও প্রধানমত্রী শেখ হাসিনার আগমন ও তার সফরকে সফল করার লক্ষে গতকাল ০৬ নভেম্বর সন্ধ্যায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেলা ও মহানগর আ’লীগের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এদিকে প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনা সিলেটে আসছেন এ জন্য সিলেট জেলা পুলিশ, সিলেট মেট্রোপলিটন (এসএমপি) ও বিভিন্ন সরকারী গোয়েন্ধা সংস্থার সদস্যরা নিরাপত্তার প্রস্তুতি নিচ্ছে।

অপরদিকে ‘প্রধানমন্ত্রী ২৩ নভেম্বর সিলেট আগমণ উপলক্ষে পূর্বঘোষিত আগামী (৯ নভেম্বর) বুধবার দুপুর ০২টায় সিলেটের ঐতিহাসিক রেজিষ্ট্রারি মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সংবর্ধনা সভা বাতিল করা হয়েছে।

সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধরী  দলীয় জনসভা ও প্রধানমন্ত্রীর আগমনের সত্যতা নিশ্চিত করেন।#