ফুলবাড়ীতে আ’লীগ নেতাতে গণসংবর্ধনা প্রদান ফুলবাড়ীতে আ’লীগ নেতাতে গণসংবর্ধনা প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

ফুলবাড়ীতে আ’লীগ নেতাতে গণসংবর্ধনা প্রদান

  • মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শাহবাজার উচ্চ বিদ্যালয় মাঠে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ ফুলবাড়ী উপজেলা শাখার নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতনকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।
গণসংবর্ধনা প্রদান অনুষ্ঠানে তাঁকে ফুলবাড়ির রত্ন উপাধিতে ভূষিত করে অভিনন্দন স্মারক ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়েছে।
সোমবার (১৯ ডিসেম্বর) উপজেলার শাহবাজার এলাকাবাসীর আয়োজনে তাঁকে গণসংবর্ধনা প্রদান উপলক্ষে ক্রীড়া অনুষ্ঠান, পুরস্কার বিতরণ, আলোচনা সভা, গণসংবর্ধনা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সকাল সাড়ে ১০ টায় জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলনের মধ্য দিয়ে গণসংবর্ধনা প্রদান অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। এরপর বিকাল পর্যন্ত চলে ক্রীড়ানুষ্ঠান। সন্ধ্যায় শাহবাজার উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারের মঞ্চে  ক্রীড়ানুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
পুরস্কার বিতরণ শেষে সেখানেই গণসংবর্ধনা প্রদান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বীরমুক্তিযোদ্ধা আব্দুল বারির সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য পেশ করেন, ফুলবাড়ী ডিগ্রী কলেজের প্রভাষক জাকারিয়া মিঞা।
আরও বক্তব্য পেশ করেন, বড়ভিটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, শাহবাজার এএইচ সিনিয়র ডিগ্রি মাদরাসার অধ্যক্ষ আবুল কাশেম সরকার, শাহবাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক তৌহিদুল হক পোদ্দার কাস্টম ও কবি সৈয়দ শামসুল হক কালচারাল ক্লাবের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান দুলাল।
এ সময় ৮০-৯০ দশকের সাবেক সফল ছাত্রলীগ নেতা, সাবেক সফল উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান, সাবেক জেলা পরিষদ সদস্য, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতনকে তাঁর বিভিন্ন অবদানের জন্য ফুলবাড়ির রত্ন উপাধিতে ভূষিত করা হয়।
বক্তব্য শেষে এলাকাবাসী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে অনুষ্ঠানের মধ্যমণি আহাম্মদ আলী পোদ্দার রতন কে গণসংবর্ধনা অভিনন্দন স্মারক ও শুভেচ্ছা উপহার প্রদান করেন। এরপর নিজের অনুভূতি প্রকাশ করে সংবর্ধিত ব্যক্তি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতন আবেগঘন বক্তব্য পেশ করেন।
তাঁর বক্তব্য শেষে একই মঞ্চে স্থানীয় ও অতিথি শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews