বড়লেখায় প্রাক বড়দিন উদযাপন ও কম্বল বিতরণ বড়লেখায় প্রাক বড়দিন উদযাপন ও কম্বল বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম :

বড়লেখায় প্রাক বড়দিন উদযাপন ও কম্বল বিতরণ

  • বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২

এইবেলা, বড়লেখা::

বড়লেখায় আন্তর্জাতিক শিশু উন্নয়ন সংস্থা ‘কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ’ এর সহযোগিতায় মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের উদ্যোগে প্রাক-বড়দিন উদযাপন ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার দক্ষিণভাগ ইউপির ৭ নং খাসিয়া পুঞ্জি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রাক-বড়দিন উদযাপন উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রকল্পের উপকারভোগী ৩৩৬ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

প্রকল্পের চেয়ারম্যান প্রবীণসন সুছিয়াংয়ের সভাপতিত্বে ও প্রকল্পের ব্যবস্থাপক টারজেন পাপাংয়ের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর। বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ টি বোর্ডের মালিকানাধীন পাথারিয়া চা বাগানের ব্যবস্থাপক শাহিদ নেওয়াজ, যুগান্তর প্রতিনিধি সাংবাদিক আব্দুর রব, বড়লেখা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমেরিকা প্রবাসী আওয়ামী লীগ নেতা সিরাজ উদ্দিন, দুবাই প্রবাসী আওয়ামী লীগ নেতা আব্দুল জলিল ফুলু, উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা আসকির আলী, সাবকে ছাত্রলীগ মাসুম আহমদ আজির, পাথারিয়া চা বাগান পঞ্চায়েত সভাপতি মোহন লাল রিকমুন প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews