দৈনিক দেশ রূপান্তরের সেরা প্রতিনিধি হলেন কুলাউড়ার অনি চৌধুরী দৈনিক দেশ রূপান্তরের সেরা প্রতিনিধি হলেন কুলাউড়ার অনি চৌধুরী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

দৈনিক দেশ রূপান্তরের সেরা প্রতিনিধি হলেন কুলাউড়ার অনি চৌধুরী

  • শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২

এইবেলা, কুলাউড়া  :: দৈনিক দেশ রূপান্তর এর সেরা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন শাহবান রশীদ চৌধুরী (এস আর অনি চৌধুরী। তিনি মৌলভীবাজার জেলা প্রতিনিধি হিসেবে এই প্রতিষ্ঠানে কর্মরত রয়েছেন। এর আগে, তিনি কুলাউড়া প্রতিনিধি হিসেবে কাজ করেন।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) পত্রিকাটির প্রতিষ্ঠাবার্ষিকীতে ২০২২-এ সেরা প্রতিনিধির পুরস্কার হিসেবে সম্মাননা সনদপত্র ও ক্রেস্ট তার হাতে তুলে দেন দেশ রূপান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা মামুন।

এ সময় উপস্থিত ছিলেন রূপায়ণ গ্রুপের উপদেষ্টা আবদুল গাফফার, বার্তা সম্পাদক শাহ আলম বাবুল, প্রধান প্রতিবেদক উম্মুল ওয়ারা সুইটি, রূপায়ণ গ্রুপের মিডিয়া কো-অর্ডিনেটর মেহেদী হাসান প্রমুখ।

জানা যায়, দেশ রূপান্তরের এবারের প্রতিষ্ঠাবার্ষিকীর মূল আকর্ষণ ছিল দেশ রূপান্তরের সেরা কর্মীদের সম্মাননা দেওয়া। এক মাসের বেশি সময়ের প্রচেষ্টায় সংশ্লিষ্ট জুরি বোর্ড দেশ রূপান্তরের ঢাকা ও ঢাকার বাইরে সেরা কর্মীদের বাছাই কাজ শেষ করে। এতে দেশ রূপান্তরের ২০২২ সালের সেরা সাংবাদিক নির্বাচিত হন অনি চৌধুরী।

সেরা পুরস্কার হাতে পেয়ে নিজের অনুভূতি প্রকাশ করে অনি চৌধুরী বলেন, এই পুরস্কারটি আমার বাবাকে উৎসর্গ করছি। কারণ তিনি সাংবাদিকতার মতোন মহান এই পেশায় নিয়োজিত থাকায় আমিও আগ্রহ নিয়ে কাজ করছি।

উল্লেখ্য, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরীর পুত্র অনি চৌধুরী দেশ রূপান্তর ছাড়াও দেশের জনপ্রিয় চ্যানেল একাত্তর টেলিভিশন ও অনলাইন নিউজ পোর্টাল সিলেটভিউ২৪ ডট কম এর কুলাউড়া প্রতিনিধি হিসেবে কাজ করছেন। পাশাপাশি কুলাউড়া থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন গণমাধ্যম সময় কুলাউড়া ডট কম’র সহযোগী সম্পাদকের দায়িত্ব পালন করছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews