মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন বদরুল মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন বদরুল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন বদরুল

  • বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২

এইবেলা, জুড়ী ::

মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হয়েছেন জুড়ী উপজেলা থেকে নির্বাচিত জেলা পরিষদ সদস্য মো বদরুল ইসলাম। এ উপলক্ষে মঙ্গলবার জেলা পরিষদ মিলনায়তনে পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমানের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় পরিষদের সদস্যরা ভোটের মাধ্যমে ৩ জন প্রতিদ্বন্দ্বির মধ্যে বদরুল ইসলামকেপ্যানেল চেয়ারম্যান-১  নির্বাচিত করেন।

প্যানেল চেয়ারম্যান -২ নির্বাচিত হয়েছেন শ্রীমঙ্গল থেকে নির্বাচিত সদস্য মশিয়ুর রহমান রিপন এবং প্যানেল চেয়ারম্যান -৩ নির্বাচিত হয়েছেন সংরক্ষিত আসন থেকে নির্বাচিত সদস্য রাকিবা সুলতানা তালুকদার। গত ১৭ অক্টোবর মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচিত অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে বদরুল ইসলাম বিপুল ভোটে নির্বাচিত হোন।

প্যানেল চেয়ারম্যান বদরুল ইসলাম জানান, সকলের দোয়ায় তিনি যেন তাঁর দায়িত্ব পালন করতে পারেন। পাশাপাশি তাঁর মাধ্যমে দেশ ও জনগণের উন্নয়ন যেন সাধিত হয় এবং কারও কোন ক্ষতি যেন না হয় সেই দোয়া প্রত্যাশা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews