নভেম্বর ১৮, ২০১৬
Home » ব্রেকিং নিউজ » শমশেরনগরে ৫ দিনব্যাপী ইমিটেশন জুয়েলারী মেলা শুরু

শমশেরনগরে ৫ দিনব্যাপী ইমিটেশন জুয়েলারী মেলা শুরু

এইবেলা, কমলগঞ্জ, ১৮ নভেম্বর :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়েছে আন্তর্জাতিক মান সম্মত ইমিটেশন জুয়েলারী মেলা। বৃহস্পতিবার ১৭ নভেম্বর রাত আটটায় আউলিয়া কমিউনিটি সেন্টারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে এ মেলার উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য অধ্যাপক রফিকুর রহমান।

ইমিটেশন জুয়েলারী মেলায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শমশেরনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শামছুদ্দিন খান, ইউপি সদস্য তাজুদ আলী, শমশেরনগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান হাফিজুর হক চৌধুরী, কমলগঞ্জ উপজেলা ছাত্ররীগ সভাপতি সানোয়ার হোসেন। ঢাকার মেসার্স ইফরাত ইন্টারপ্রাইজ শমশেরনগরে এই প্রথম আন্তর্জাতিক মান সম্মত ৫ দিনব্যাপী ইমিটেশন জুয়েলারী মেলার আয়োজন করে। বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন হলেও শুক্রবার ১৮ নভেম্বর সকাল আটটা থেকে সবার জন্য মেলা উন্মুক্ত করা হয়। প্রতিদিন সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত মেলা উন্মুক্ত থাকবে।

মেলার স্টলগুলো ঘুরে দেখা যায়, খুবই সুলভ মূল্যে ইমিটেশন জুয়েলারী সামগ্রী বিক্রি করা হচ্ছে। এর মাঝে  বিশেষ আকর্ষণ ২৩ ক্যারেট মাইক্রো গোল্ড প্লেটেড, জয়পুরী রিয়েল স্টোন, মালাটি মোঙ্গল সূত্র পান্না, এম্ব্রাল/রুবি, জারকান জড়িত নেকলেস।#