- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

কনস্টেবলের দৃষ্টতা : তুই ওসি স্যাররে চিনছ নানি তোরে গুল্লি করি মারমু

এইবেলা, কুলাউড়া, ২৬ নভেম্বর :: তুই ওসি স্যাররে চিনছ নানি, তোরে গুল্লি করি মারমু। ওসি সামনে এমন দৃষ্টতা দেখিয়ে কুলাউড়া হাসপাতালের নাইট গার্ড রফিককে মারপিট করে জুড়ি থানার কনস্টেবল শামীম। শুক্রবার (২৫ নভেম্বর) রাত ১টায় ঘঠে এই ঘটনা। এর প্রতিবাদে কুলাউড়া হাসপাতালের কর্মচারিরা ২৬ নভেম্বর শনিবার এক ঘন্টার কর্মবিরতি পালন করেন।

কনস্টেবলের হামলার শিকার নাইট গার্ড রফিক জানান, জুড়ি থানায় একটি শুক্রব্রা হত্যা মামলা সংঘটিত হয়। রাত ১২ লাশ কুলাউড়া হাসপাতালে দেখতে আসে জুড়ি থানার জালাল উদ্দিন। সাথে ছিলেন কনস্টেবল শামীম। লাশ দেখে ফিরে যাওয়ার এক ঘন্টা পর ফের ওসিসহ কনস্টেবল শামীম হাসপাতালে ফিরে এসে একটি মোবাইল হারানো গেছে বলে জানান। এসময় নাইট গার্ড রফিক তারা কোন মোবাইল পাননি বলে জানান। তিনি কনস্টেবলকে ফোন কোথায় রেখেছেন তা খোঁজে দেখতে বলেন। একথা বলার সাথে সাথেই কিছু বুঝে উঠার আগে কনস্টেবল শামীম তাকে মারপিট শুরু করে। মারতে মারতে বলেন, তুই ওসি স্যারকে চিনছ নানি, তোরে গুল্লি মারমু। এধরনের পরিস্থিতিতে হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার মো. জাকির হোসেনসহ লোকজন জড়ো হন। এসময় ওসি ঘটনার জন্য ভুল স্বীকার করে চলে যান।

শনিবার ঘটনা জানাজানি হলে বিক্ষুব্ধ হয়ে ওঠেন হাসপাতালের কর্মচারিরা। তারা ঘটনার প্রতিবাদে সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত কর্মবিরতি পালন করেন এবং কনস্টেবলের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক জানান, তিনি অফিসের কাজে ঢাকায় আছেন। তিনি ঘটনা জেনেছেন। ঢাকা থেকে ফিরে যা করণীয় তা করবেন।

এব্যাপারে জুড়ি থানার ওসি জালাল উদ্দিন জানান, ঘটনার পর তাৎক্ষণিকভাবে তিনি দু:খ প্রকাশ করেছেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *