কুলাউড়ার দত্তগ্রাম সীমান্ত এলাকা থেকে ২ ভারতীয় যুবক আটক কুলাউড়ার দত্তগ্রাম সীমান্ত এলাকা থেকে ২ ভারতীয় যুবক আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ার দত্তগ্রাম সীমান্ত এলাকা থেকে ২ ভারতীয় যুবক আটক

  • সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের দত্তগ্রাম সীমান্ত এলাকায় অবৈধ অনুপ্রবেশের দায়ে ২ ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি সদস্যরা।

রোববার (২২ জানুয়ারি) বিজিবির সদস্যরা টহলকালে তাদেরকে আটক করে কুলাউড়া থানায় হস্তান্তর করেছে। ২৩ জানুয়ারি সোমবার তাদের মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

আটকৃতরা হলেন ভারতের ত্রিপুরা জেলার কবিল থানার বিনয়নগর গ্রামের ফাকিল হাওলাদারের ছেলে মো. ফিরোজ হাওলাদার (৩০) ও ভালসাড জেলার পালগ্রাম থানার হাকিম খানের ছেলে মো. মাইকেল খান (৩২)।

বিজিবি-৪৬ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিজানুর রহমান শিকদার জানান, রোববার গোপন সংবাদের ভিত্তিতে ভারত থেকে অবৈধপথে বাংলাদেশে অনুপ্রবেশকালে দত্তগ্রাম সীমান্ত এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। অভিযানকালে চালকবিহীন একটি সিএনজি অটোরিকশা আটক করে জব্দ করা হয়।

তিনি আরও জানান, বিনা পাসপোর্টে ভারত থেকে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশের দায়ে আটককৃতদের বিরুদ্ধে কুলাউড়া থানায় মামলা করা হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, আটকদের কারাগারে প্রেরণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews