ডিসেম্বর ১, ২০১৬
Home » জাতীয় » বড়লেখায় অবৈধ মেলা বন্ধের দাবিতে স্মারকলিপি প্রদান

বড়লেখায় অবৈধ মেলা বন্ধের দাবিতে স্মারকলিপি প্রদান

এইবেলা, বড়লেখা, ০১ ডিসেম্বর :: বড়লেখা হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ীরা রেলওয়ে যুবক সংঘ মাঠে অবৈধ মেলা বন্ধের দাবিতে ০১ ডিসেম্বর  বৃহস্পতিবার ইউএনও বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন। এর আগে ব্যবসায়ীরা পৌর মার্কেটে প্রতিবাদ সভার আয়োজন করেন। পরে অবৈধ মেলা আয়োজনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল সহকারে ব্যবসায়ীরা পৌর মেয়রসহ বিভিন্ন দফতরে স্মারকলিপি প্রদান করেন।

বড়লেখা সদরের হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী আলা উদ্দিন ও সাধারণ সম্পাদক ছাদ উদ্দিন জানান, কিছু অসাধু ব্যক্তি রেলওয়ে যুবক সংঘ মাঠে অবৈধ মেলা বসানোর পায়তারা করছে। গত দুইদিন ধরে মাঠে স্টল তৈরির কাজ চালাচ্ছে। মেলার আয়োজনে স্থানীয় ব্যবসায়ীরা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হবেন। এছাড়া সাধারণ মানুষও প্রতারিত হবেন। এ মেলাকে কেন্দ্র করে ব্যবসায়ী ও আয়োজকদের মধ্যে সংঘর্ষ ঘটতে পারে। আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশংকায় অবৈধ মেলা বন্ধের দাবিতে ব্যবসায়ীরা প্রশাসনের কাছে স্মারকলিপি প্রদান করেছেন। প্রায় দেড়শ’ ব্যবসায়ীর স্বাক্ষর সম্মলিত স্মারকলিপির অনুলিপি মৌলভীবাজার জেলা প্রশাসক, বড়লেখা উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে প্রদান করা হয়।

ভারপ্রাপ্ত ইউএনও ও সহকারী কমিশনার (ভুমি) সমির বিশ্বাস অবৈধ মেলা বন্ধের স্মারকলিপি প্রাপ্তির সত্যতা স্বীকার করে জানান, এব্যাপারে তদন্তপুর্বক ব্যবস্থা নেয়া হবে। #