ডিসেম্বর ৫, ২০১৬
Home » জাতীয় » চুনারুঘাটে এক শিশুকে বাঁশে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন

চুনারুঘাটে এক শিশুকে বাঁশে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন

এইবেলা, চুনারুঘাট, ০৫ ডিসেম্বর :: হবিগঞ্জে চুনারুঘাট উপজেলার ১’শ টাকার জন্য আশিক মিয়া (১১) নামের এক শিশুকে বাঁশে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে। সোমবার দুপুর উপজেলার ছয়শ্রী গ্রামে এ ঘটনা ঘটে। আশিক মিয়া উপজেলার ছয়শ্রী গ্রামের মানিক মিয়ার ছেলে ও একই এলাকার আলহাজ্ব আব্দুল হাশিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছয়শ্রী গ্রামের লেবাস উল্লার ছেলে সোহেল মিয়ার (৩০) কাছ থেকে ১০০ টাকা ধার নিয়েছিল শিশু আশিক। ২০ টাকা করে কিস্তির মাধ্যমে পরিশোধ করার কথা থাকলেও আশিক দুই কিস্তি দিয়ে আর টাকা দেয়নি। পরে সোহেল মিয়া তার পাওনা টাকার দেয়ার জন্য আশিককে ঘরের খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন করে। খবর পেয়ে স্থানীয় ইউপি মেম্বার সফিকুর রহমান সাপু তাকে উদ্ধার করেন এবং বিষয়টি মুরুব্বিদের অবগত করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু বলেন, আমি ঘটনাটি শুনেছি। আমি জেলা প্রশাসকের কার্যালয়ে একটি মিটিংয়ে থাকায় তাৎক্ষণিক স্থানীয় ইউপি সদস্যসহ গণমান্য ব্যক্তিকে ঘটনাস্থলে পাঠিয়েছি। এটি একটি অমানবিক ঘটনা। আইনের মাধ্যমে অপরাধীর শাস্তি হওয়া উচিত।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি নিমলেন্দু চক্রবর্তী বলেন, আমি বিষয়টি ফেইসবুকে দেখতে পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ঘটনার সত্যতা পাওয়া গেলে অপরাধীকে ছাড় দেয়া হবেনা।#