ডিসেম্বর ৬, ২০১৬
Home » ব্রেকিং নিউজ » বড়লেখায় সেই শিক্ষক শাহীদুলের বিরুদ্ধে পুলিশী তদন্ত

বড়লেখায় সেই শিক্ষক শাহীদুলের বিরুদ্ধে পুলিশী তদন্ত

এইবেলা, বড়লেখা, ০৬ ডিসেম্বর :: বড়লেখার দক্ষিণভাগ এনসিএম হাইস্কুলের সেই ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহীদুল ইসলামের বিরুদ্ধে পুলিশ হেড কোয়ার্টারের নির্দেশে সোমবার অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয়ে তদন্ত অনুষ্ঠিত হয়। তার বিরুদ্ধে গত ৪ জানুয়ারি বিভিন্ন জাতীয় দৈনিকে আপন বড়ভাই আফতাব উদ্দিনকে আদালতে বিচারাধীন মামলা সংক্রান্ত জেরে ঘর থেকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ সংক্রান্ত একটি প্রতিবেদন ছাপা হলে পুলিশ বিভাগের উর্ধ্বতন মহলের নজর পড়ে।

মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের কার্যালয় সুত্রে জানা গেছে, বিভিন্ন পত্রিকায় প্রকাশিত ‘বাদীকে ধরে নিয়ে নির্যাতন’ সংক্রান্ত একটি প্রতিবেদন স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের দৃষ্ঠিগোচর হয়। পুলিশ হেড কোয়ার্টারের নির্দেশে ঘটনা তদন্তের জন্য মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ারুল হক গত ২৩ নভেম্বর অভিযুক্ত শিক্ষক শাহীদুল ইসলাম ও ভুক্তভোগী আফতাব উদ্দিনকে নিজ কার্যালয়ে ২৮ নভেম্বর হাজির হয়ে জবানবন্দি প্রদান করতে নোটিশ প্রদান করেন। আফতাব উদ্দিন সময়ের আবেদন করায় সোমবার তদন্ত অনুষ্ঠিত হয়।

ভুক্তভোগী আফতাব উদ্দিন জানান, নোটিশ পেয়ে তিনি সোমবার অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয়ে হাজির হয়ে পত্রিকায় প্রকাশিত সংবাদের ব্যাপারে লিখিত জবাব দিয়েছেন।

বড়লেখা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সহিদুর রহমান জানান, অতিরিক্ত পুলিশ সুপার মহোদয়ের জারি করা নোটিশ অভিযুক্ত শিক্ষক শাহীদুল ইসলাম ও ভুক্তভোগী আফতাব উদ্দিনকে বিলি করা হয়েছে। গত ২৮ নভেম্বর হাজির হওয়ার হওয়ার কথা থাকলেও ভুক্তভোগী আফতাব উদ্দিন সোমবার লিখিত জবানবন্দি দিয়েছেন বলে শুনেছেন।#