- জাতীয়, ব্রেকিং নিউজ, রাজনীতি, সিলেট, স্লাইডার

জেলা পরিষদ নির্বাচন: সিলেটে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ

এইবেলা, সিলেট, ১২ ডিসেম্বর:: সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীসহ অন্য পদের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে। সকাল সাড়ে ১০টায় সিলেট জেলা প্রশাসক সম্মেলন কক্ষে প্রতীক বরাদ্ধ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিলেট জেলা প্রশাসক ও নির্বাচন রিটার্নিং অফিসার জয়নাল আবেদীন প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ দেন।

সদ্য সাবেক জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট লুৎফুর রহমান (আনারস), অধ্যক্ষ এনামুল হক সরদার (কাপপিরিচ), জিয়াউদ্দিন আহমদ লালা (ঘোড়া) এবং মোহাম্মদ ফখরুল ইসলাম (মোটরসাইকেল) প্রতীক পেয়েছেন।

এদিকে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধের পর সকাল ১১টার দিকে সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ দেয়া হয়। দুপুর ১২টার দিকে সাধারণ সদস্য প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে।

সিলেট জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার আজিজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, সদস্য পদে ১০৫ জন এবং সংরক্ষিত সদস্য পদে ২৮জন প্রার্থী রয়েছেন। তাদের মধ্যে প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে।

তিনি আরো জানান, আগামী ২৮ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। ওইদিন জেলার ১৫টি ওয়ার্ডের ১ হাজার ৪৯৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *