- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

রাজনগরে হামলায় আহত যুবকের মৃত্যু ও অপর এক গৃহবধুর লাশ উদ্ধার

এইবেলা, রাজনগর, ২১ ডিসেম্বর ::  মৌলভীবাজারের রাজনগর উপজেলার তেলিজুড়ি গ্রামে মারপিটে আহত জসিম উদ্দীন (১৮) নামক যুবকের সিলেট ওসমানী হাসপাতালে মৃত্যু হয়েছে। এছাড়া টেংরা ইউনিয়নের রাঙ্গিছড়া গ্রামে শিল্পি বেগম (২৫) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠিয়েছে। এসব ঘটনায় থানায় পৃথক মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের তেলিজুড়ি গ্রামের মাসুক মিয়ার ছেলে জসিম উদ্দীন (১৮) কে গত ১২ ডিসেম্বর বিকালে কয়েকজন সহপাটির সঙ্গে বাড়ি থেকে বের হয়ে মশরিয়া বাজারে গিয়ে চা পান করে। পরে সেখানে তাকে নন্দিউড়া গ্রামের আলকাছ মিয়ার ছেলে আব্বাস মিয়া ফোন করে তার বাড়িতে ডেকে নেয়। আব্বাসের ঘরে প্রবেশের সঙ্গে সঙ্গে সে টর্চ লাইট দিয়ে জসীম উদ্দীনের উপর হামলা চালায়। এতে সঙ্গে সঙ্গে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ও পরে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসারত থাকা অবস্থায় ঘটনার ৭দিন পর গত মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়। এঘটনায় জসিম উদ্দীনের বাবা মাসুক মিয়া বাদি হয়ে রাজনগর থানায় একজনের নামোল্লেখ ও অজ্ঞাত আরও দু’জনকে আসামী করে মামলা করেছেন।

এদিকে উপজেলার টেংরা ইউনিয়নের রাঙ্গিছড়া গ্রামে শিল্পি বেগম (২৫) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শিল্পি বেগম ওই গ্রামের রকিব মিয়ার স্ত্রী। গত মঙ্গলবার বিকালে শিল্পি বেগম তার শিশু সন্তানকে বকাঝকা করেন। এনিয়ে তার শ্বাশুড়ীর সঙ্গে মনোমালিন্য হয়। সন্ধ্যার সময় শিল্পিবেগম তার ঘরের দরজা আটকে দেন। তিনি প্রায়ই এভাবে শুয়ে যান ভেবে কেউ তাকে ডাকেনি। বেশ কিছু সময় পর তার দরজায় ডাকলে তিনি কোন সড়াশব্দ করেননি। পরে দরজা ভেঙ্গে বিছানায় তার নিথর দেহ পড়ে থাকতে দেখা যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে মৌলভীবাজার মর্গে পাঠায়। এঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

রাজনগর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক জানান, তেলিজুড়ির ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। রাঙ্গিছাড়ার ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। গতকাল বুধবার বিকালে উভয় লাশের ময়নাতদন্ত শেষে নিজেদের কবরস্থানে দাফন করা হয়েছে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *