কৃষক বাচলে দেশ বাচবে-পরিবেশমন্ত্রী কৃষক বাচলে দেশ বাচবে-পরিবেশমন্ত্রী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কৃষক বাচলে দেশ বাচবে-পরিবেশমন্ত্রী

  • রবিবার, ২ এপ্রিল, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্লোগান হচ্ছে ‘কৃষক বাচলে দেশ বাচবে’। এজন্য তিনি উৎপাদন বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র ও প্রান্থিক কৃষকদের প্রণোদনা প্রদান করছেন। মন্ত্রী কৃষকদেরকে এক ইঞ্চি জমিও অনাবাদি না রাখার আহ্বান জানান।

তিনি রোববার মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলা প্রশাসন আয়োজিত ৩ হাজার ক্ষুদ্র ও প্রান্থিক কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ, ১৯ জন জটিল রোগী আক্রান্তদের মাঝে চিকিৎসা সহায়তার চেক, ১৮৬ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব (পিসি) বিতরণ ও ৫০ জন আইজি প্রশিক্ষনার্থীদের মাঝে ভাতার টাকা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সভায় স্বাগত বক্তব্য উপজেলা কৃষি অফিসার মো. মনোয়ার হোসেন।

ইউএনও সুনজিত কুমার চন্দের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাওলাদার আজিজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সুন্দর, পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল লতিফ, অধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিন প্রমুখ।

একই অনুষ্ঠানে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন এমপি পবিত্র রমজান মাস উপলক্ষে ব্যক্তিগত উদ্যোগে দুস্থদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় তিনি বলেন, রমজান মাসে দরিদ্র মানুষদের আর্থিকভাবে সহায়তা প্রদান আমাদের সকলের সামাজিক কর্তব্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক এবার ইফতার পার্টি না করে সেই অর্থ অসহায়দের দিতে হবে। সমাজের বিত্তশালীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, রমজান মাসে আপনারা যতটুকু পারেন অসহায় মানুষদের সহায়তা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews