কুলাউড়ায় আসকের বর্নাঢ্য অভিষেক ও ইফতার মাহফিল কুলাউড়ায় আসকের বর্নাঢ্য অভিষেক ও ইফতার মাহফিল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
সোনাহাট স্থলবন্দরে ভুটানের রাজাকে গার্ড অব অনার প্রদান বড়লেখায় হামলার ঘটনা ধামাচাপা দিতে বাদীপক্ষের বিরুদ্ধে আসামির কাউন্টার মামলা ওসমানীনগরের নতুন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মঈনুল আহসান ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে সুরমা মেইল ‘চলে একদিন অন্তর অন্তর’ কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন

কুলাউড়ায় আসকের বর্নাঢ্য অভিষেক ও ইফতার মাহফিল

  • রবিবার, ৯ এপ্রিল, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন কুলাউড়া উপজেলা শাখার নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৮ এপ্রিল বিকেল ৫টায় কুলাউড়ার একটি অভিজাত রেষ্টুরেন্টে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি অ্যাডভোকেট এটিএম মান্নানের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজ শাকিলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান খোন্দকার।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সংগঠনের বিভাগীয় কমিটির সভাপতি রকিব আল মাহমুদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক এম শাকিল রশীদ চৌধুরী, সংগঠনের বিভাগীয় সহ-সভাপতি এম আতিকুর রহমান আখই, সাধারণ সম্পাদক এম এ আজিজ, সংগঠনের সিলেট জেলা কমিটির সভাপতি এড. সাইফুর রহমান খোন্দকার রানা, ক্রীড়া সম্পাদক জয়নাল হক, কুলাউড়া উপজেলা কমিটির সাধারণ সম্পাদক এম মছব্বির আলী।

এসময় সংগঠনের পক্ষ থেকে বক্তব্য দেন সহ-সভাপতি ডাঃ হেমন্ত চন্দ্র পাল, সাংগঠনিক সম্পাদক মোঃ বদরুল ইসলাম।

উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ ডি রুবেল, খন্দকার অজিউর রহমান আসাদ, কাজী মখলিছুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন রিপন, আশরাফুল আলম কামরান, অর্থ সম্পাদক কাওছার আহমদ বাবলু, প্রচার সম্পাদক ইউসুফ আহমদ ইমন, সহ প্রচার সম্পাদক সাইফুল সিদ্দিকী, ক্রীড়া সম্পাদক রবিউল আউয়াল মিন্টু, দপ্তর সম্পাদক তফজ্জুল ইসলাম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আশিকুল ইসলাম বাবু, ধর্ম বিষয়ক সম্পাদক আহমদ আলী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ধীরেন্দ্র মোহন দাস, সহ বন ও পরিবেশ সম্পাদক মোতাহার আলম চৌধুরী রাজু, সাংস্কৃতিক সম্পাদক আজিজুল ইসলাম সুলেমান, সহ মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক সাদিয়া জাহান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সাইদুর রহমান, সদস্য জুরেদ আহমদ, নাজমুল বারী সোহেল, আব্দুর রহমান কাশেম, আব্দুল মজিদ রাশেদ, সাইদুল ইসলাম, সাব্বির আহমদ, হাবিবুর রহমান হোসাইন।

উল্লেখ্য, গত ২৯ মার্চ সংগঠনের নির্বাহী পরিচালক নাজমুন নাহার স্বাক্ষরিত একটি পত্রে বিশিষ্ট আইনজীবি অ্যাড. এ.টি.এম মান্নানকে সভাপতি ও এম. মছব্বির আলীকে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট এক বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews