বড়লেখায় দুস্থদের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ বড়লেখায় দুস্থদের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বড়লেখায় দুস্থদের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ

  • বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখায় আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আলহাজ্ব বদরুল ইসলাম ফাউন্ডেশনের পক্ষ থেকে মঙ্গলবার বিকেলে সুজানগর ইউনিয়নের প্রায় ৩ হাজার দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আলহাজ্ব বদরুল ইসলাম ফাউন্ডেশণ ও সুজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুল ইসলামের সভাপতিত্বে এবং ইউপি সদস্য সহিদ আহমদের সঞ্চালনায় খাদ্যসামগ্রী বিতরণের সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ। বিশেষ অতিথির বক্তব্য দেন ইউএনও সুনজিত কুমার চন্দ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews