কুলাউড়ায় দিনমজুরের লাশ উদ্ধার : পরিবারের দাবি- পরিকল্পিত হত্যাকান্ড কুলাউড়ায় দিনমজুরের লাশ উদ্ধার : পরিবারের দাবি- পরিকল্পিত হত্যাকান্ড – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময় কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যান:  ১১হাজার ২শত জন পর্যটকের পদচারণা দেশসেরা ইন্সটিটিউটগুলোর র‌্যাঙ্কিংয়ে নিটার ১৬তম উপজেলা নির্বাচন-বড়লেখায় ৩ পদে মনোনয়ন জমা দিলেন ৯ প্রার্থী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পথে বিএনপি নেত্রী রাহেনা কমলগঞ্জে বাংলা নববর্ষ উপলক্ষে দু’দিনব্যাপী বৈশাখী মেলা ও বর্ষবরণ দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে মিলে মিশে কাজ করতে হবে—কমলগঞ্জে কৃষিমন্ত্রী বাংলাদেশ এসোসিয়েশন এন কাতালোনিয়ার ৯ সদস্য বিশিষ্ট সমন্বয় কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন :: কুলাউড়ায় মোট ১১ জন প্রার্থীর মনোনয়ন জমা

কুলাউড়ায় দিনমজুরের লাশ উদ্ধার : পরিবারের দাবি- পরিকল্পিত হত্যাকান্ড

  • সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের আমুলি পানপুঞ্জির একটি টিলার নিচে থেকে রোববার (১৬ এপ্রিল) বিকেলে উসমান মিয়া (৫৫) নামক দিনমজুরের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত উসমান মিয়া নুনা টিলাবাড়ির মৃত হায়দার আলীর ছেলে।

১৭এপ্রিল সোমবার সকালে নিহত উসমানের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ রুমন অলমিক (৩২) নামক একজনকে গ্রেফতার করেছে।

স্থানীয় লোকজন জানান ও উসমান মিয়ার পারিবারিক সূত্রে জানা যায়, দিনমজুর উসমান মিয়া গত শনিবার রাতে বাড়ি থেকে বের হন। পরবর্তীতে তিনি আর বাড়িতে ফিরেননি। রোববার বিকেলে তার লাশ আমুলি পানপুঞ্জির একটি টিলার নিচে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয় লোকজন। উসমান মিয়া মুকুন্দপুর এলাকার লিটন নামক জনৈক ব্যক্তির ব্যক্তিগত পানজুমে দিনমজুরের কাজ করতেন।

নিহত উসমান মিয়ার স্ত্রী রাবিয়া বেগম জানান, শনিবার রাত আনুমানিক বারোটার পর সবুজ, রুমন ও তোফায়েল নামক ৩জন পানজুম পাহারার জন্য ডেকে নেয় উসমান মিয়াকে। তারা বলে যে, সেহরির আগেই ফিরে আসবে। কিন্তু সেহরির সময় উসমান মিয়া ফিরে আসেননি। তার ফোনও বন্ধ পাওয়া যায়। বোরবার সকালে স্বামীর খোঁজে রাঙিছড়া বাজারে যান রাবিয়া বেগম। সেখানে পান সবুজকে। সবুজ তাকে জানায়, উসমান মিয়া বাড়িতে চলে গেছেন। রাবিয়া বেগম বাড়িতে গিয়ে স্বামী ফিরে না আসায় আবারও সুবজের রাঙিছড়ার বাড়িতে যান। কিন্তু বাড়িতে গিয়ে সবুজের ঘর তালা দেয়া দেখতে পান।

রাবিয়া বেগম জানান, দুপুরের পরে তার স্বামীর লাশ টিলার নিচে পড়ে থাকার খবর পান। তার দাবি, এই ৩জনের সাথে আরও ২জন মোট ৫ জন মিলে তার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করে। এদের সাথে তার স্বামীর অন্য একটি হত্যা মামলা নিয়ে বিরোধ রয়েছে।

কুলাউড়া থানার এসআই আনোয়ার জানান, এঘটনায় ৫ জনকে আসামী করে নিহতের স্ত্রী রাবিয়া বেগম বাদি হয়ে কুলাউড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, ঘটনার সাথে জড়িত একজনকে আটক করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্ঠা চলছে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews