- খেলা, জাতীয়, ব্রেকিং নিউজ, স্লাইডার

টি২০ ছাড়ছেন মাশরাফি!

এইবেলা ক্রিকেট, ০৯ জানুয়ারি ::  নিউজিল্যান্ডের বিপক্ষে গতকাল তৃতীয় টি২০ ম্যাচে হাতের বৃদ্ধাঙ্গুলিতে চোট পাওয়ায় চার থেকে ছয় সপ্তাহ মাঠের বাইরে ছিটকে পড়েছেন মাশরাফি বিন মর্তুজা। এর সঙ্গে যোগ হলো আরেক দুঃসংবাদ। টি২০ ক্রিকেট থেকেই অবসর নিতে যাচ্ছেন বাংলাদেশ দলনায়ক। রোববার এক টিভি চ্যানেলকে এমন কথাই বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

মাউন্ট মঙ্গানুইয়ে নিউজিল্যান্ড ইনিংসের ১৮তম ওভারে মাশরাফির ‘ফুল টস’ ডেলিভারিতে সপাটে ড্রাইভ করেন কোরি অ্যান্ডারসন। ফলো থ্রুতে ডাইভ দিয়ে মাশরাফি তা ফেরানোর চেষ্টা করলে হাতে প্রচণ্ড আঘাত পান। অসহ্য ব্যথা নিয়ে মাঠ ছাড়েন টাইগার দলপতি। ‘স্ক্যান রিপোর্টে ধরা পড়েছে, ডান হাতের বুড়ো আঙুলে চিড় ধরেছে মাশরাফির। সুস্থ হয়ে মাঠে ফিরতে সময় লাগবে চার থেকে ছয় সপ্তাহ’— জানান বাংলাদেশ ক্রিকেট দলের ফিজিও ডিন কনওয়ে।

ইনজুরির রেশ কাটতে না কাটতেই টি২০ থেকে মাশরাফির অবসরের ইঙ্গিত দেন পাপন। বিসিবি সভাপতি বলেন, ‘টি২০ থেকে অবসর নিতে যাচ্ছেন মাশরাফি। দেশে ফেরার পর আনুষ্ঠানিক ঘোষণা হবে।’ পাপন জানান, গতকাল ম্যাচ শুরুর আগেই মাশরাফির অবসর ভাবনার কথা তাকে অবহিত করেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন। এ খবর পেয়ে তিনি ফোনালাপ করেন মাশরাফির সঙ্গে। এ সময় বাংলাদেশ সীমিত ওভারের (ওয়ানডে ও টি২০) অধিনায়ক মাশরাফিকে তিনি বলেন, সফরে যেন হুট করে কোনো সিদ্ধান্ত না নেন। মাশরাফিকে অনুরোধ করেন দেশে ফিরে আনুষ্ঠানিক ঘোষণা দেয়ার।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *