জুড়ীতে পোষা হাতির আক্রমনে যুবকের মৃত্যু জুড়ীতে পোষা হাতির আক্রমনে যুবকের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম :
বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময়

জুড়ীতে পোষা হাতির আক্রমনে যুবকের মৃত্যু

  • সোমবার, ৮ মে, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: মৌলভীবাজারের জুড়ী উপজেলার চুঙ্গাবাড়ি এলাকা থেকে হাতি আনতে গিয়ে আক্রমনে কুলাউড়ার উপজেলার এক মাহুতের মৃত্যু হয়েছে। রোববার (০৭ মে) সন্ধায় জুড়ী উপজেলার চুঙ্গাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। সোমবার ময়না তদন্তের জন্য লাশ মৌলভীবাজারে সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

নিহত মাহুতের নাম রাসেল মিয়া (৪০) সে কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের টাট্টিউলি গ্রামের প্রয়াত শহীদ মিয়ার ছেলে।

রাসেলের সঙ্গে থাকা আরেক মাহুত চিনু মিয়া জানান, জুড়ীর চুঙ্গাবাড়ি এলাকায় তারা রোববার সন্ধ্যার দিকে হাতি দিয়ে বাঁশমহালের কাজ করছিলেন। এসময় কুলাউড়া থেকে হাতি নিতে আসা রাসেল হাতির সামনে গেলে হাতিটি তাকে আক্রমণ করে। পরে সেখান থেকে তাকে দ্রুত উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুলাউড়াউপজেলাস্বাস্থ্যকমপ্লেক্সের আরএমও ডা: জাকির হোসেন বলেন, গতকাল রাত দুইটার সময় জুড়ীর থানার পুলিশের কাছে হস্তান্থর করা হয়েছে।

এদিকে জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, ময়না তদন্তের জন্য মৌলভীবাজারে সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews