- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

বড়লেখা ব্রিজ নির্মাণের সাইট থেকে মেয়াদোত্তীর্ণ সিমেন্ট অপসারণ

এইবেলা, বড়লেখা, ১৮ জানুয়ারি ::  অবশেষে সোনাই নদীর উপর নির্মাণাধীন ব্রিজের নির্মাণ কাজের সাইট থেকে মেয়াদোত্তীর্ণ সিমেন্ট সরিয়ে নেয়া হল। ১৫ জানুয়ারি রোববার এইবেলায় ‘বড়লেখা-বিয়ানীবাজার সড়কে মরিচা ধরা রড ও মেয়াদোত্তীর্ণ সিমেন্টে চলছে ব্রিজের কাজ’ শিরোনামে একটি সংবাদ ছাপা হলে এলাকাবাসীর মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দেয়। দুপুরেই সংশ্লিষ্ট ঠিকাদারের সাইট ম্যানেজার গোদামে রাখা পাথর হয়ে যাওয়া দুই শতাধিক ডেম্প সিমেন্ট ট্রাকযোগে অন্যত্র সরিয়ে ফেলেন।

জানা গেছে, বড়লেখা ও বিয়ানীবাজার উপজেলার সীমান্তবর্তী ৪ ইউনিয়নের লক্ষাধিক জনসাধারনের সিলেট যাতায়াতের দুর্ভোগ লাঘবে লাতু-জলঢুপ সড়কে সোনাই নদীর ওপর আতুয়া-নয়াগ্রাম ব্রিজ নির্মাণের উদ্যোগ নেয়া হয়। প্রায় ৩ কোটি টাকার নির্মাণ কাজের টেন্ডার পেয়ে নানা অনিয়মের মাধ্যমে কাজ চালিয়ে যায় সিলেটের ঠিকাদারী প্রতিষ্ঠান এমএলআর ট্রেডিং।

স্থানীয় ওয়ার্ড মেম্বার আব্দুল মতিন এলজিইডি’র প্রতি প্রশ্ন রাখেন, গোদামের নষ্ট সিমেন্ট সরালে কি হবে, যেসব ডেম্প সিমেন্ট ও মরিচা ধরা রড ইতিপুর্বে ব্যবহার হলো সেগুলোর কি হবে। এছাড়া শ’ শ’ মন মরিচা ধরা রডতো সাইটে থেকে গেল। ঠিকাদারের লোকজনের শিরিষ ঘষে রড পরিস্কারের যুক্তিকে তিনি হাস্যকর বলে দাবী করেন।

ঠিকাদারের সাইট ম্যানেজার পারুল আহমদ জানান বুধবার দুপুরে কাজের সাইট থেকে তিনি মেয়াদোত্তীর্ণ সিমেন্ট সরিয়ে নিয়েছেন। মরিচা ধরা রডের ব্যাপারে ঠিাকাদারের সাথে পরামর্শ করবেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *