আত্রাইয়ে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

আত্রাইয়ে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

  • সোমবার, ২২ মে, ২০২৩

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি :: “স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রনালয়” প্রতিপাদ্যে নওগাঁর আত্রাইয়ে উপজেলা ভূমি অফিসের আয়োজনে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

২২ মে সোমবার সকালে ভূমি অফিস প্রাঙ্গনে কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ইকতেখারুল ইসলাম। তিনি স্মার্ট ভূমি সেবার ক্ষেত্রে ব্যাপক প্রচারণা ও আধুনিক ভূমি সেবা নিয়ে ভূমি মালিকগণের মধ্যে সচেতনতা তৈরী করার উপর গুরুত্বারোপ করেন। একই সাথে ইউনিয়ন পর্যায়ে মাইকিং করা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও জনসমাগমস্থলে লিফলেটসহ আলোচনা সভা করার প্রয়োজনীয়তার কথা তুলে ধরেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) অঞ্জন কুমার দাস,ভাইস চেয়ারম্যান হাফিজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খান,মৎস্য অফিসার পলাশ চন্দ্র দেবনাথ,যুব উন্নয়ন অফিসার এস এম নাসির উদ্দিন,কৃষি সম্প্রসারন অফিসার অভিজিত কুমার কুন্ডু,এস আই সাম মোহাম্মদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার (ভূমি) অঞ্জন কুমার দাস সাংবাদিকদের বলেন, ভূমি সেবা উপলক্ষে উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিস চত্বরে নান্দনিক সেবাকেন্দ্র স্থাপন করা হয়েছে। সেবাকেন্দ্র গুলোতে ২২-২৮ মে পর্যন্ত অনলাইনে ভূমি উন্নয়ন কর প্রদান, ই-নামজারীর আবেদনের নিয়ম কানুন, সচেতনতামুলক লিফলেট ও বুকলেট, বিভিন্ন ভিডিও চিত্র এবং ডকুমেন্টরী উপস্থাপনসহ ভূমি সংক্রান্ত প্রয়োজনীয় পরামর্শ দেওয়া হচ্ছে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews