জানুয়ারি ২১, ২০১৭
Home » জাতীয় » রাজনগরে কিশোরী উদ্ধার, প্রেমিক গ্রেফতার

রাজনগরে কিশোরী উদ্ধার, প্রেমিক গ্রেফতার

এইবেলা, রাজনগর, ২১ জানুয়ারি:: মৌলভীবাজারের রাজনগরে এক কিশোরীর পিতার দায়েরকরা অপহরণ মামলায় বিয়ানিবাজার উপজেলা থেকে কিশোরীকে উদ্ধার ও তার প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার বিকালে কিশোরীর জবানবন্দি নেয়ার জন্য আদালতে পাঠানো হয়েছে। জেলহাজতে পাঠানো হয়েছে প্রেমিককে। ঘটনাটি উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামের হাসু মিয়া ও রেজাক মিয়ার বাড়ি পাশাপাশি। এতে হাসু মিয়ার ছেলে রুসেল মিয়া (২৫) ও রেজাক মিয়ার মেয়ে তাহমিনা বেগমের (১৩) সম্পর্ক গড়ে উঠে। তাদের প্রেমে পরিবারের লোকজন বাধ সাধে। এ নিয়ে স্থানীয় ইউপি সদস্যের উপস্থিতিতে সালিশি বৈঠকও হয়েছিল। এরই মাঝে গত ২১ ডিসেম্বর থেকে তাদেরকে পাওয়া যাচ্ছিল না।

এব্যাপারে তাহমিনা বেগমের পিতা রেজাক মিয়া রাজনগর থানায় অপহরণ মামলা করেন। মামলার পর থেকে পুলিশ তাদেরকে খুঁজছিল। গত শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) নূরূন্নবি বিয়ানিবাজার পুলিশের সহায়তায় তাদেরকে আটক করে নিয়ে নিয়ে আসেন। গতকাল বিকালে ওই কিশোরীর জবানবন্দি গ্রহণের জন্য আদালতে পাঠিয়েছে। প্রেমিক রুসেল মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নূররুন্নবি বলেন, কিশোরীর পিতার মামলার ভিত্তিতে বিয়ানিবাজার থেকে তাদের আটক করা হয়েছে। আসামীকে জেল হাজতে ও কিশোরীর বক্তব্য নেয়ারজন্য আদালতে পাঠানো হয়েছে।