কমলগঞ্জে ৪ ছাগল চোর জনতার হাত আটক কমলগঞ্জে ৪ ছাগল চোর জনতার হাত আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কমলগঞ্জে ৪ ছাগল চোর জনতার হাত আটক

  • বুধবার, ৩১ মে, ২০২৩

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের যোগিবিল-চিৎলিয়া থেকে ৩টি ছাগল চুরি করে সিএনজিযোগে পালানোর সময় জনতার হাতে আটক হলেন চার ছাগল চোর। বুধবার (৩১ মে) বেলা ২টায় ছলিমগঞ্জ-ভানুগাছ সড়কের শ্রীনাথপুর এলাকা থেকে আটক করে তাদের কমলগঞ্জ থানা পুলিশের কাছে সৌপর্দ্দ করা হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

আটককৃতরা হলেন, রাজনগর উপজেলার ডেফলউড়া গ্রামের ছালামত মিয়ার ছেলে লিক্সন মিয়া (২৫), গড়গাঁও গ্রামের ফজলুল হকের ছেলে শাবলু মিয়া (৩২), কামারচা গ্রামের আলকাছ মিয়ার ছেলে আল আমিন (২৬) ও ডেফলউড়া গ্রামের সিরাজ আহমদের ছেলে বেলাল আহমদ (১৬)। এ সময় তাদের কাছ থেকে ৩টি ছাগল, ১টি সিএনজি অটোরিক্সা. ১টি ছুরি ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (৩১ মে) বেলা ২টায় আলীনগর ইউনিয়নের যোগিবিল-চিৎলিয়া থেকে ৩টি ছাগল চুরি করে সিএনজিযোগে পালানোর সময় ছলিমগঞ্জ-ভানুগাছ সড়কের শ্রীনাথপুর এলাকায় স্থানীয় জনতা সিএনসি অটোরিক্সাসহ চার ছাগল চোরকে আট করে আলীনগর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে আসেন। আলীনগর ইউপি চেয়ারম্যান নিয়াজ মুর্শেদ রাজু কমলগঞ্জ থানা পুলিশেকে অবহিত করলে বেলা সোয়া ৩টায় কমলগঞ্জ থানার এসআই নিয়াজ মাহমুদের নেতৃত্বে পুলিশের একটি দল ইউপি কার্যালয়ে এসে সিএনজি অটোরিক্সাসহ জনতার হাতে আটক তিনটি ছাগলসহ চার ছাগল চোরকে ধরে থানায় নিয়ে আসেন।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে থানায় মামলঅ দায়েরের প্রস্তুতি চলছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews