জানুয়ারি ২৬, ২০১৭
Home » ব্রেকিং নিউজ » এপেক্স ক্লাব মৌলভীবাজারের উদ্যোগে ছিন্নমূল শিশুদের মধ্যে শীতের পিঠা বিতরণ

এপেক্স ক্লাব মৌলভীবাজারের উদ্যোগে ছিন্নমূল শিশুদের মধ্যে শীতের পিঠা বিতরণ

এইবেলা, কুলাউড়া, ২৬ জানুয়ারি :: এপেক্স ক্লাব অব মৌলভীবাজারের উদ্যোগে সম্প্রতি অনুষ্ঠিত হয় শীতকালীণ পিঠা উৎসব ও ছিন্নমূল শিশুদের মধ্যে শীতের পিঠা বিতরণ কর্মসূচি। এপেক্স ক্লাব অব মৌলভীবাজারের ২০১৭ বর্ষের সেক্রেটারি এন্ড ডিএনই এপেঃ জাহাঙ্গীর আলমের আতিথিয়েতায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত হয়ে অংশগ্রহণ করেন কুলাউড়া বিভিন্ন স্তরের, পেশাজীবি, শিক্ষাবিদ রাজনৈতিক ব্যক্তিবর্গরা।

এপেক্স ক্লাব অব মৌলভীবাজারের এপেক্সিয়ানবৃন্দরা প্রায় ৩ ঘন্টা ব্যাপী আগত অতিথিদের আপ্যায়নের সুষ্ঠ ভাবে ব্যবস্থা করেন। অনুষ্ঠানের এক পর্যায়ে এপেক্স ক্লাব অব মৌলভীবাজারের উদ্যোগে প্রায় অর্ধ শতাধিক দুস্থ ছিন্নমূল  শিশুদের মধ্যে শীতের পিঠা বিতরণ কর্মসূচি সম্পন্ন করা হয়। পরিবেশন করা হয় আগত সবার মধ্যে ভাপা, সন্দেশ, চিতই, মেড়া, চুঙ্গা ও নুনের পিঠা।

পুরো অনুষ্ঠানে উপস্থিত থেকে এপেক্স ক্লাব অব মৌলভীবাজারের যে এপেক্সিয়ানবৃন্দরা অনুষ্ঠানকে সুন্দর ও স্বার্থক করেছেন তারা হলেন ক্লাব এলএম এপেঃ উপাধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টো, ক্লাব এলএম এপেঃ উপাধ্যক্ষ ফরহাদ আহমদ, ক্লাব পিপিবৃন্দরা এপেঃ রফিকুল ইসলাম টিপু, এপেঃ শহীদুল ইসলাম তনয়, এপেঃ আব্দুস সহিদ বাবুল, এপেঃ শাহীন আহমদ, আইপিপি এন্ড এক্সপেনশন ডিরেক্টর এপেঃ ডাঃ হেমন্ত চন্দ্র পাল, সার্ভিস ডিরেক্টর এপেঃ শফিউল আলম সৌরভ, ট্রেজারার এপেঃ সুরমান আহমদ, মে.এন্ড এ.ডি. এপেঃ মোঃ জুবায়ের আহমদ সুহেল, ফে. এন্ড পা.রি.ডি এপেঃ সোহেল আহমদ, পা. স্পি. এন্ড ডি ডি এপেঃ মোঃ আব্দুল বাছিত, সার্জেন্ট এ্যাট আর্মস এপেঃ আলতাফ হোসেন সুমেল, এ্যাকটিভ ফ্লোর মেম্বারবৃন্দ এপেঃ  আয়েশা আক্তার, এপেঃ সালেহ আহমদ, এপেঃ আবু মুসা খান, এপেঃ মোঃ আব্দুল জলিল, এপেঃ আব্দুল মোহিত, এপেঃ আলাউদ্দিন শামীম, এপেঃ মুশফিকুর রহমান প্রমুখ।#