জানুয়ারি ২৯, ২০১৭
Home » জাতীয় » কুলাউড়া রাউৎগাঁওয়ে বিশৃঙ্খল পরিবেশের মধ্য দিয়ে সিদ্ধান্ত ছাড়াই শেষ হলো আ’লীগের সম্মেলন

কুলাউড়া রাউৎগাঁওয়ে বিশৃঙ্খল পরিবেশের মধ্য দিয়ে সিদ্ধান্ত ছাড়াই শেষ হলো আ’লীগের সম্মেলন

এইবেলা, কুলাউড়া, ২৯ জানুয়ারি :: কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন তুমুল হট্টগোল ও বিশৃঙ্খল পরিবেশের মধ্য দিয়ে শেষ হয়েছে। শনিবার ২৮ জানুয়ারি রাত ১১টায় কমিটি ঘোষণা ছাড়াই শেষ কাউন্সিল অধিবেশন মুলতবি রেখে ফিরে আসেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Rawtgoan

রাউৎগাঁও ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে চৌধুরী বাজার সংলগ্ন মাঠে আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, কেন্দ্রিয় যুব লীগের সদস্য অ্যাডভোকেট মো. সিরাজুল ইসলাম, গৌরা দে ও সিপার উদ্দিন আহমদ প্রমুখ।

Rawtgoan au
সন্ধ্যার পর থেকে রাত ১১টা পর্যন্ত কাউন্সিলররা এবং সভাপতি ও সম্পাদক পদে বেশির ভাগ সম্ভাব্য প্রার্থীরা ব্যালটের মাধ্যমে নতুন কমিটি গঠনের দাবি জানান। কিন্তু উপজেলা নেতৃবৃন্দ কাউন্সিলে না গিয়ে সমঝোতার মাধ্যমে কমিটি ঘোষণা দিতে চাইলে বিশৃৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি হয়। তুমুল হট্টগোলের মধ্যে উপজেরা নেতৃবৃন্দ কোন সিদ্ধান্ত ছাড়াই কাউন্সিলস্থ ত্যাগ করেন। পরে বাজারে উত্তেজনার সৃষ্টি হলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।#