- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই-গোলাম মাওলা

এইবেলা, কমলগঞ্জ, ৩১ জানুয়ারি:: বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য ও বাংলাদেশ ইসলামিক মিশনের গভর্ণর খন্দকার গোলাম মাওলা নকসে বন্দী বলেছেন, ধর্মের নামে একটি মহল জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ কায়েম করতে চেয়েছিল। প্রকৃত পীর মুরশিদের মুরীদরা সন্ত্রাসী হয় না। জীবনের ঝুঁকি নিয়ে তাদের দমন করে দেশের উন্নয়নের যাত্রা অব্যাহত রেখেন জননেত্রী বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওলির নামে ঢাকা বিমান বন্দরের নাম করণ করে ওলির প্রতি সম্মান দেখিয়েছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। তিনি গত সোমবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে ব্রাদার্স পার্টি সেন্টারে আওয়ামীলীগ ও তার অংগ সংগঠনের  নেতা কর্মীর সাথে মতবিনিময় সভায় এ কথাগুলো বলেন ।

Pic--Kamalgonj--2

শমশেরনগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মহরম আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডীর সদস্য খন্দকার গোলাম মাওলা নকসে বন্দী। খন্দকার গোলাম মাওলা এক ব্যক্তিগত সফরে সোমবার শমশেরনগর এসেছিলেন।

স্থানীয় আওয়ামলীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবক লীগ, ছাত্রলীগের উদ্যোগে তাৎক্ষনিকভাবে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। যুবলীগ নেতা ইউপি সদস্য শেখ রায়হান ফারুকের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমলগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর যুবলীগ সভাপতি জুয়েল আহমদ, বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের সভাপতি আব্দুল হান্নান চিনু, জেলা যুবলীগ সদস্য লিয়াকত আলী, সাবেক ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আব্দুল মছব্বির, এডভোকেট হাবিবুর রহমান মুকুল, যুবলীগ নেতা ও শমশেরনগর বণিক কল্যাণ সমিতির সভাপতি আব্দুল মালিক বাবুল, ছাত্রলীগ নেতা পৌর কাউন্সিলর কমিশনার দেওয়ান আব্দুর রহিম মুহিন প্রমুখ।

মতবিনিময় সভা শেষে খন্দকার গোলাম মাওলা শমশেরনগর রেলওয়ে স্টেশন এলাকার ঐতিহ্য ইরানী তোরণ পরিদর্শণ করেন।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *