জুড়ীতে মাস্ক ব্যবহার না করায় জরিমানা জুড়ীতে মাস্ক ব্যবহার না করায় জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

জুড়ীতে মাস্ক ব্যবহার না করায় জরিমানা

  • বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

এইবেলা, জুড়ী ::

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে রক্ষা করতে জনসচেতনতা কার্যক্রম হিসেবে মাস্ক বিতরণ ও মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা আদায় করা হয়েছে।

 ২৭ আগষ্ট বৃহস্পতিবার কামিনীগঞ্জ বাজারের অভিযান পরিচালনা করেন জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম। এ সময় জুড়ী থানার এস আই জাহাঙ্গীর হোসেন এর নেতৃত্বে একদল পুলিশ তাকে সহযোগিতা করেন।

উপজেলা নির্বাহী অফিসার কার্যালয় সূত্রে জানা যায় জনসাধারণের মধ্যে সরকারের বাধ্যতামূলক মাস্ক ব্যবহারের নির্দেশনা থাকার পর ও অনেকেই মাস্ক ব্যবহার করছেন না । যাদের মাস্ক নেই তাদেরকে মাস্ক প্রদান এবং জরিমানা করা হয়েছে। ১৮৬০ এর ১৮৮,২৬৯,২৯১ ধারা ও ২০১৮ এর ৬৬ ধারা মোতাবেক ১০ টি মামলায় ৪৫০০/- চার হাজার পাঁচশত টাকা জরিমানা আদায় করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম জানান, করোনা ভাইরাসের সংক্রমণের প্রকোপ আমাদের দেশে দিন দিন বেড়েই চলছে।বেশির ভাগ মানুষ অসচেতন থাকার কারনে এই অবস্থা। জুড়ীতে সরকারি নির্দেশনা মোতাবেক অভিযান অব্যাহত থাকবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews