কমলগঞ্জে জুম আইটি ইন্সটিটিউটের উদ্বোধন কমলগঞ্জে জুম আইটি ইন্সটিটিউটের উদ্বোধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে জুম আইটি ইন্সটিটিউটের উদ্বোধন

  • বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে আধুনিক প্রযুক্তিগত সুবিধা সম্বলিত কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান জুম আইটি ইনস্টিটিউটের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুন) বেলা ১টায় আদমপুর বাজার সংলগ্ন তেতইগাঁও এলাকায় নিজস্ব ক্যাম্পাসে এ ইন্সটিটিউটের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন কমলগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ।

জুম আইটি ইনস্টিটিউটের উদ্যোক্তা পরিচালক হামোম প্রবীতের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেস ক্লাবের সহ সভাপতি শাব্বির এলাহী, কবি ও শিক্ষক সাজ্জাদুল হক স্বপন, ইন্সটিটিউটের সহকারী পরিচালক রাজাবাবু সিংহ, সাংবাদিক আর, কে, সোমেন, আকাশ আহমদ, প্রশিক্ষক নয়ন গঞ্জু, সাথী ঘোষ প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে কমলগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ বলেন, স্মার্ট বাংলাদেশের স্বপ্নকে মাথায় রেখে বাংলাদেশের তরুণ প্রজন্মের স্কিল ডেভেলপমেন্টের লক্ষ্যে জুম আইটি ইনস্টিটিউট এর যাত্রা শুরু। এ আইটি ইনস্টিটিউট এর প্রধান উদ্দেশ্য হল আইটিতে শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধিতে সবথেকে উন্নতমানের প্রশিক্ষণ দেওয়া। কেননা তথ্য প্রযুক্তির এই যুগে আইটি দক্ষতাকে পাশ কাটিয়ে যাওয়ার উপায় নেই। প্রযুক্তির অপব্যবহার না করে নিজেকে দক্ষভাবে গড়ে তুলে প্রযুক্তির সঠিক ব্যবহার নিশ্চিত করতে শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।

জুম আইটি ইনস্টিটিউটের উদ্যোক্তা পরিচালক হামোম প্রবীত জানান, আগামী ১৭ জুন শিিনবার কম্পিউটার বেসিক কোর্সের প্রথম ক্লাস শুরু হবে। ৩মাস/৬মাসব্যাপী চলমান ব্যাচে ৩৫% ছাড়ে ভর্তি চলছে। এখানে প্রশিক্ষণার্থীরা লাইফটাইম বেকআপ সাপোর্ট, ১ বছরের ফ্রি পারসোনাল কম্পিউটার সার্ভিসিং, কোর্স সম্পন্ন করার ৩ মাসের মধ্যে চাকুরী কনফার্ম হলে নিশ্চিত ফুল কোর্স ফি রিটার্ন এবং ২ বছরের জন্য সম্পূর্ণ ফ্রি অনলাইন রেজিস্ট্রেশন সেবা পাবে। তিনি আরও বলেন, মানসম্মত দক্ষশিক্ষার ব্যাপারে জুম আইটি ইনস্টিটিউট কখনো আপোষ করবে না। ছাত্র-ছাত্রীদের দক্ষতা বৃদ্ধিতে এবং ডিজিটাল বিশ্বের সাথে পরিচিত করিয়ে দেওয়ার লক্ষ্যে প্রশিক্ষণার্থীদের পাশে সবসময় থাকবে জুম আইটি ইনস্টিটিউট।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews