- জাতীয়, ব্রেকিং নিউজ, রাজনীতি, স্লাইডার, হবিগঞ্জ

আওয়ামী লীগ সরকার জনগণের জন্য রাজনীতি করে–মো. আবু জাহির এমপি

এইবেলা, হবিগঞ্জ, ০৪ ফেব্রুয়ারি ::  হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি বলেছেন, জনগণের আমানত রক্ষা করেই রাজনীতি করে যেতে চাই। আওয়ামী লীগ সরকার জনগণের জন্য রাজনীতি করে। তাই বাংলার জনগণও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিনতে ভুল করেনি। তারা আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় বসিয়ে এখন সম্পূণরুপে সন্তুষ্ট।

শনিবার ০৪ ফেব্রুয়ারি বিকেলে পইল নতুন বাজারে ৮০ লাখ টাকা ব্যয়ে অবকাঠামোগত উন্নয়নের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির বলেন, সারাদেশের ন্যায় হবিগঞ্জেও আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কাজ করে যাচ্ছি। আমার সর্বোচ্চ চেষ্টা দিয়েই আমি আপনাদের জন্য কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও করতে চাই। তিনি রাষ্ট্রের সম্পদের সঠিক ব্যবহারের আহ্বান জানিয়ে বলেন, আওয়ামী লীগ সরকার যে পরিমাণ বিদ্যুৎ ও রাস্তাঘাটের উন্নয়ন ঘটিয়ে যাচ্ছে তা বিপ্লবে পরিণত হয়েছে। এখন শুধু তার সঠিক ব্যবহার করা নাগরিকের দায়িত্ব।

এমপি আবু জাহির আরো বলেন, এলাকার পরিবেশ সুন্দর ও শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। গ্রামে গ্রামে সামান্য ঝগড়া হলেই সেটাকে সংঘর্ষ পর্যন্ত টেনে নিয়ে যাওয়া উচিত নয়। তাই কোন অপ্রীতিকর ঘটনা ঘটলে সেটা বিশাল আকার ধারণ করার আগেই এলাকার মুরুব্বীয়ানের কাছে গিয়ে মিমাংসা করতে হবে। তাহলেই সমাজে শান্তি শৃঙ্খলা বজায় থাকবে এবং আমাদের পরবর্তী প্রজন্ম মানুষের মতো মানুষ হয়ে বড় হবে।

সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হকের সভাপতিত্বে এবং মোস্তফা মিয়া পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, জেলা পরিষদ সদস্য মো. আব্দুল মুকিত, সাবেক চেয়ারম্যান সাহেব আলী, তেঘরিয়া ইউনিয়নের চেয়ারম্যান আনু মিয়া, পইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ প্রমুখ।

একই সঙ্গে ২ কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে শিলদারিয়া থেকে স্লুইচ গেট পর্যন্ত রাস্তার ভিত্তি প্রস্তর এবং শিলদারিয়া গ্রামের পাশে ৩০ লাখ টাকা ব্যয়ে নির্মিত কালভার্টের উদ্বোধন করেন তিনি।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *