বাংলাদেশের উন্নতি অনেকেই সহ্য করতে পারছে না-পরিবেশমন্ত্রী বাংলাদেশের উন্নতি অনেকেই সহ্য করতে পারছে না-পরিবেশমন্ত্রী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

বাংলাদেশের উন্নতি অনেকেই সহ্য করতে পারছে না-পরিবেশমন্ত্রী

  • রবিবার, ২ জুলাই, ২০২৩

বড়লেখা প্রতিনিধি:

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন এমপি বলেছেন, বাংলাদেশের উন্নতি দেশি-বিদেশি অনেকেই সহ্য করতে পারছে না। তারা আগামী নির্বাচনকে সামনে রেখে সরকার ও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চালাচ্ছে। তাই আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধে যেভাবে হানাদার বাহিনীর বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন সেইভাবে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে হবে। অন্যতায় বাংলাদেশ সিরিয়া, আফগানিস্থান ও ইরাকের মত দেশে পরিণত হবে। দেশের অগ্রগতি, উন্নয়ন, শান্তি ও স্থিতিশীলতা বজায় রাখতে নৌকা মার্কার কোন বিকল্প নেই।

তিনি রোববার বিকেলে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃ-গেষ্ঠীর পরিবারের মধ্যে ষাড়, ভেড়া ও ছাগল বিতরণ এবং ৫৩৫টি হাঁস মোরগির ও গরুর বাসস্থানের (ঘরের) উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠীভূক্ত জনগনের জীবনমান উন্নয়নে সমন্বিত প্রাণিসম্পদ প্রকল্প’ এর আওতায় এসব গবাদি পশু ও হাঁস-মুরগির ঘর বিতরণ করা হয়।

একই অনুষ্ঠানে মন্ত্রী শাহাব উদ্দিন এমপি দুস্থ মহিলাদের সেলাই মেশিন, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল ও সমতলের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন।

ইউএনও সুনজিত কুমার চন্দের সভাপতিত্বে ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আমিনুল ইসলামের পরিচালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল লতিফ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন স্বপন, ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন, রফিক উদ্দিন আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews